1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
স্বাস্থ্য মন্ত্রণালয়ের ২০ জনের করোনা টেস্টে ১৭ জনই পজেটিভ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

স্বাস্থ্য মন্ত্রণালয়ের ২০ জনের করোনা টেস্টে ১৭ জনই পজেটিভ

  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০, ৫.২৪ পিএম
  • ২০৪ বার পঠিত

নিজস্ব প্রদিবেদক:

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের ২০ জন কর্মকর্তা-কর্মচারীর করোনা টেস্টের জন্য নমুনা নেয়া হয়েছিল গত বৃহস্প্রতিবার। আজ রোববার সেই টেস্টের রিপোর্ট এলে দেখা যায়, ২০ জনের মধ্যে ১৭ জনই করোনা পজেটিভ। ফলে এ নিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে এক মহা আতংক দেখা দিয়েছে।
জানা গেছে, সচিবের দফতরের ৬ জন কর্মচারীর মধ্যে শুধুমাত্র কৃঞ্চার করোনা টেস্টে নেগেটিভ রিপোর্ট পাওয়া গেছে। এছাড়া বাকি ৫ জনেরই করোনা পজেটিভ। উল্লেখ্য, স্বাস্থ্যসচিব মো আবদুল মান্নানের স্ত্রী কামরুন নাহার করোনায় আক্তান্ত হয়ে গত ১৩ জুন দিবাগত রাতে ইন্তেকাল করেন। সেই থেকে সচিব আবদুল মান্নান বাসায় আইসোলেশনে আছেন।
বৃহস্প্রতিবারের করোনা টেস্টে মন্ত্রণালয়ের অন্য যে দু’জনের নেগেটিভ রিপোর্ট এসেছে তারা হলেন পার-২ শাখার উপসচিব শারমিন আক্তার জাহান এবং ওই শাখার প্রশাসনিক কর্মকর্তা জাহিদ। হাসপাতাল-২ শাখার উপসচিব আবু রায়হান গত রমজানের সময়ও করোনায় আক্রান্ত হয়েছিলেন। ঈদের পর করোনা টেস্টে নেগেটিভ রিপোর্ট আসায় সেই থেকে তিনি অফিস করছেন। কিন্তু বৃহস্প্রতিবারের করোনা টেস্টে এখন আবার তার পজেটিভ রিপোর্ট এসেছে। প্রশাসন-২ শাখার উপসচিব আবদুস সালামেরও করোনা পজেটিভ ধরা পড়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews