1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
৪৮ ঘন্টার ব্যবধানে সাতকানিয়ার ছদাহায় ২ যুবক খুন
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগড়ায় জোড়া খুনকে কেন্দ্র করে প্রতিনিয়ত চলছে লুটপাট, ভাংচুর ও অগ্নিসংযোগ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুল ইসলাম যৌথবাহীনির হাতে তুলে গ্রেফতার পিপলডাঙ্গী মসজিদটি এখন পায়নি আধুনিকতার ছোঁয়া মা হারালেন নগরঘাটার আক্তার মোড়ল  নবগঙ্গা ডিগ্রী কলেজে জোরপূর্বক কমিটি গঠনের বিরোধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও ক্লাস বর্জনের ঘোষণা রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক

৪৮ ঘন্টার ব্যবধানে সাতকানিয়ার ছদাহায় ২ যুবক খুন

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মে, ২০২৪, ৭.২৬ পিএম
  • ৭৩ বার পঠিত
রকসী সিকদার (লোহাগাড়া সাতকানিয়া) চট্টগ্রাম 
চট্টগ্রামের সাতকানিয়ার ছদাহা ইউনিয়নে ৪৮ ঘন্টার ব্যবদানে ২ যুবক কে হত্যা করা হয়েছে।সাতকানিয়ায় পিকআপ গাড়ির চালককে ধান চোরের অভিযোগে গণধোলাই দিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।গত(২৯) মে
বুধবার রাত আনুমানিক ৯ টার দিকে উপজেলার আমিলাইষ ইউনিয়নের সারোয়ার বাজারের শাহ পারুওয়াল মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটেছে।
হত্যাকান্ডের শিকার গাড়ি চালক মহিউদ্দিন(৩২)।সাতকানিয়ার ছদাহা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সরদার পাড়া লম্বা কালুর বাড়ির আলি আহামদ এর ছেলে।
গত বুধবার রাত ৯ টার সময় শাহ পারুওয়াল নির্মাণাধীন মাদ্রাসার ভিতর থেকে ধানের বস্তা চোরি করে পিকআপ গাড়ীতে ওঠানোর অভিযোগে এলাকার লোক জন মহিউদ্দিন কে গণধোলাই দিলে তিনি মৃত্যু বরণ করেন
এবিষয়ে স্থানীয়দের সাথে কথা বললে তারা বলেন মহিউদ্দিন ভালো ছেলে বিয়ে করেছে মাত্র ১৭ দিন হয়েছে,ছেলেটি গাড়ি চালিয়ে মা বোন নিয়ে সুখে শান্তিতে জীবন যাপন করে আসছে। আমরা তার হত্যার বিচার চাই।
নিহত যুবকের বোন ইয়াছমিন আক্তার জানান,আমার ভাই যাত্রীবাহী পিকআপ গাড়ির চালক রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে বাড়ির মোবাইলে একজন কল করে জানান,তার ভাইকে হত্যা করা হয়েছে।তিনি আরো বলেন আমার ভাই বিয়ে করছে মাত্র ১৭দিন হয়েছে, এখনো তাদের হাতে মেহেদীও শুকায়নি।
  বুধবার দিবাগত রাতে ৯৯৯ কলের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মহিউদ্দিনকে মুমুর্ষ অবস্থায় সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
মহিউদ্দিন কে গণধোলাই হত্যার ৪৮ ঘন্টা আগে গত ২৮শে মে সন্ধ্যার সময় ছদাহা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মিঠার দোকান এলাকায় চায়ের দোকানের ১৭ টাকা বিলের বিষয়ে নিয়ে প্রকাশ্যে তিন কিশোর গ্যাং এর নেতৃত্বে মাহমুদুল হক নামের এক যুবককে চুরিকাঘাত করে খুন করা হয়।
এবিষয়ে সাতকানিয়া লোহাগাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন এবিষয়ে আমরা কাজ করে যাচ্ছি এখনো কোন পক্ষ মামলা করার জন্য আসেনি। আমরা তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews