1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
অবশেষে জল্পনা কল্পনা শেষে ভুরুঙ্গামারীতে ইউনিয়ন নির্বাচনে নৌকার কান্ডারী
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

অবশেষে জল্পনা কল্পনা শেষে ভুরুঙ্গামারীতে ইউনিয়ন নির্বাচনে নৌকার কান্ডারী

  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২, ৯.২৯ এএম
  • ৩৩৪ বার পঠিত

আব্দুর রাজ্জাক কাজল ভূরুঙ্গামারী প্রতিনিধিঃ

কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলায় ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ভুরুঙ্গামারীতে দশটি ইউনিয়নে সাতটি ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত ১১ ই নভেম্বর। বাকি তিনটি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে ৩১ শে জানুয়ারি। সেই আলোকে ভূরুঙ্গামারীতে স্থানীয় আওয়ামী লীগ তিন জন সদর ইউনিয়নে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক শিলখুড়ী ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ পাথরডুবি ইউনিয়নে উপজেলা বীর মুক্তিযুদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহমেদকে মনোনীত করে ঢাকায় নাম পাঠিয়ে দেয়। কিন্তু এদিকে ৩ ইউনিয়নে আওয়ামী লীগের অন্য মনোনীত প্রত্যাশীরা সেগুলো না মেনে নিজ নিজ ইউনিয়নে নৌকার প্রচারণা চালিয়ে যায় এবং ঢাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে নৌকার ফর্ম নিয়ে জমা দেন।
এগুলো নিয়েই উপজেলার ৩ ইউনিয়নে দলীয় ও সাধারণ মানুষের মাঝে জল্পনা-কল্পনা সৃষ্টি হয়। সেই জল্পনা-কল্পনার অবসান হলো পহেলা জানুয়ারি শনিবার রাত দশটার দিকে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে নৌকার কান্ডারী নাম প্রকাশ করেছেন। যে নাম তিনটি ভূরুঙ্গামারী থেকে ঢাকা দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানো হয়েছিল ।
এই দলীয় তিন নেতা ভূরুঙ্গামারী উপজেলার মানুষের কাছে দোয়া চেয়ে ভোট চেয়েছেন। এবং আরো বলেছেন ইউনিয়ন পরিষদে নির্বাচিত হলে গরিব-দুঃখী হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করবে ও দলীয় সরকারের দেওয়া সকল সুযোগ সুবিধা বিনামূল্যে ইউনিয়ন বাসীর কাছে পৌঁছে দেবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews