1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
অর্ধ কেজি হেরোইন পাচার কালে দুইজনকে আটক করেছে রংপুর র‍্যাব-১৩
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

অর্ধ কেজি হেরোইন পাচার কালে দুইজনকে আটক করেছে রংপুর র‍্যাব-১৩

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১১.০১ পিএম
  • ২৮২ বার পঠিত
অর্ধ কেজি হেরোইন পাচার কালে দুইজনকে আটক করেছে রংপুর র‍্যাব-১৩
রেখা মনি,নিজস্ব প্রতিবেদক:
চলমান লকডাউনে কৃত্রিম পা লাগিয়ে রোগী সেজে অ্যাম্বুলেন্স যোগে অভিনব কৌশলে হেরোইন পাচারকালে দুইজনকে আটক করেছে র‍্যাব-১৩ (রংপুর)।
বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোরে গাইবান্ধা জেলার পলাশবাড়ী বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কে চেকপােস্ট বসিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় আনুমানিক ১০/১১ লাখ টাকা মূল্যের অর্ধ কেজি হেরোইন ও অ্যাম্বুলেন্স জব্দ করা হয়।
বৃহস্পতিবার (২৯ জুলাই) র‍্যাব-১৩ কার্যালয়ে সংবাদ সম্মেলনে অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস এসব তথ্য জানান।
তিনি বলেন, দুইজন মাদক কারবারি একটি অ্যাম্বুলেন্সে রাজশাহী থেকে রংপুর আসছে এমন গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে র‍্যাবের একটি অভিযানিক দল গাইবান্ধা জেলার পলাশবাড়ী বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের উপর জরুরি চেকপােস্ট স্থাপন করে।
এসময় সন্দেহভাজন একটি অ্যাম্বুলেন্স তল্লাশি করে দেখা যায়, দুইজনের মধ্যে একজন এক পা পঙ্গু এবং তার সারা শরীরে টিউমার রয়েছে । উক্ত ব্যক্তির এক পা হাঁটু থেকে বিচ্ছিন্ন তাতে কৃত্রিম প্লাস্টিকের পা সংযুক্ত ।
কৃত্রিম প্লাস্টিকের পায়ের ব্যাপারে সন্দেহ হলে তল্লাশি করে কৃত্রিম প্লাস্টিকের পায়ের ভেতর অভিনব কায়দায় মাদকদ্রব্য হেরােইন উদ্ধার করা হয়।
অ্যাম্বলেন্স চালক ও মাদক কারবারি বুলবুল আহম্মেদ ( ৪০ ) ও আজিজুর রহমানকে ( ৩৫ ) আটক করা হয়। উভয়েই রাজশাহীর বাসিন্দা। তাদের কাছ থেকে ৪১০ গ্রাম হেরােইন ও অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে , আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। এছাড়াও এর আগে একই কৌশল অবলম্বন করে তারা মাদক পাচার করেছিলেন বলে জানান। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‍্যাব -১৩ ।
তিনি আরো ও বলেন, সরকার ঘােষিত চলমান কঠোর লকডাউনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর অবস্থানের কারণে মাদক কারবারিরা ছদ্মবেশ ধারণসহ নানারকম অভিনব কায়দায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়েছে। তবে প্রশাসন তা কঠোর হস্তে দমনে কাজ চালিয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews