1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
অশ্লীল ভিডিওটির বিষয়ে মুখ খুলেছেন সৈয়দপুরের মেয়র রাফিকা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ রাজশাহী মেডিকেলে ৫ পুত্রসন্তানের জন্ম দিলো আত্রাইয়ের মেরিনার সুন্দরগঞ্জে মাসকলাই চাষে বীজ-সার বিতরণ

অশ্লীল ভিডিওটির বিষয়ে মুখ খুলেছেন সৈয়দপুরের মেয়র রাফিকা

  • আপডেট টাইম : রবিবার, ৩০ জুলাই, ২০২৩, ১১.৫৪ এএম
  • ১৫২ বার পঠিত

 

মমিন আজাদ।। সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আক্তার জাহান বেবির একটি অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় তোলপাড় চলছে জেলাজুড়ে। অবশেষে ভিডিওটির বিষয়ে মুখ খুলেছেন মেয়র রাফিকা আকতার জাহান ।

শনিবার (২৯ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে সৈয়দপুর পৌর কমিউনিটি সেন্টারের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনের ভিডিওটিকে ‘সুপার এডিট’ বলে দাবি করেছেন তিনি।

সংবাদ সম্মেলনে মেয়র রাফিকা আকতার জাহান বলেন, সুপার এডিট করে বানানো আমার একটি ভিডিও Jawad Nirjhor আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে গত শুক্রবার প্রচার করা হয়েছে। যা আমার দৃষ্টিগোচর হয়। এই কাল্পনিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে আমি বাকরুদ্ধ হয়ে পড়ি।

তিনি জানান,আমার স্বামীর মৃত্যুর পর বিগত পৌর নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া নৌকা প্রতীক নিয়ে জয় লাভ করে পৌর নাগরিকদের সেবার দায়িত্ব কাধে তুলে নেই আমি। আর এ দায়িত্ব নেবার পর থেকেই আমি প্রতিনিয়ত রাজনীতির কুটচালের শিকার হচ্ছি। তারপরও পৌর পরিষদ ও বিজ্ঞজনদের পরামর্শে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আসছি। এবার শত্রুপক্ষ আমার চরিত্র কলঙ্কিত করতে চাইছে। যান্ত্রিক সভ্যতার নামে আমার মুখচ্ছবি সুপার এডিট করে একাধিক অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেন।

তিনি আরও বলেন, সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। আমি যাতে জননেত্রী শেখ হাসিনার পক্ষে ভোটের মাঠে নামতে না পারি। সেজন্য আমার শত্রুরা উঠে পড়ে লেগেছে। আমি যাতে আগামী দিনে মেয়র পদে প্রার্থী হতে না পারি সেজন্য সমাজের চোখে আমাকে হেয় ও বিতর্কিত করার অপপ্রয়াস চালানো হচ্ছে। আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা অপপ্রচার চালাচ্ছে তার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ঘৃণা প্রকাশ করছি। একই সঙ্গে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে আইসিটি অ্যাক্টে মামলা করার প্রস্তুতি গ্রহণ করছি।

 

এর আগেও এমন ছবি পোস্ট করা হয়েছে কেন ব্যবস্থা নেননি সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, আমি একটু দেখতে চেয়েছিলাম। ভেবেছিলাম তারা নোংরামি বন্ধ করবে কিনা। অনেক কিছু ভেবে চুপ ছিলাম। তবে তারা আমার নামে অপপ্রচার চালানোর চেষ্টা অব্যাহত রাখলে আমি প্রতিবাদ জানাতে বাধ্য হই এবং আইনি ব্যবস্থা নিচ্ছি।

প্রসঙ্গত, গত ৭ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে Jawad Nirjhor নামের একটি পেইজ থেকে সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবির অশ্লীল ছবি পোস্ট করে তিনি ইমোতে সার্ভিস দেন বলে উল্লখ করা হয়। এরপর গত ২৮ জুলাই BDesh Tv নামের একটি ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়। ভিডিওতে মেয়র রাফিকা জাহান বেবির অশ্লীল দৃশ্য ও অঙ্গভঙ্গি দেখা যায়। পরে প্রকাশকৃত ওই ভিডিওর ইউটিউব লিংক পুনরায় Jawad Nirjhor নামের ফেসবুক পেইজে পোস্ট করা হলে তাৎক্ষণিক ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews