1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
অস্ত্রসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটক
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

অস্ত্রসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১, ৭.২৬ পিএম
  • ১৪৮ বার পঠিত
ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ
কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ পাঁচ রোহিঙ্গা সন্ত্রাসী কে আটক করেছে এপিবিএন। বুধবার ভোররাত ১টার দিকে টেকনাফের চাকমারকুলের ২১ নম্বর ক্যাম্প থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, ২১ নম্বর ক্যাম্পের ব্লক ডি’র আবু তাহেরের ছেলে মো. ইসমাইল (২২), ব্লক এ/৫’র মৃত বদির আহম্মদের ছেলে মো. খায়রুল ইসমাইল (৩৩), ব্লক ডি/২’র ১১৫ নম্বর বাসার সাব্বির আহম্মদের ছেলে মো. ছালাম (২২), ব্লক এ/৭’র সৈয়দ হোসেনের ছেলে মো. হারুন (৩১) ও ব্লক ডি/৬’র মৃত দ্বীন মোহাম্মদের ছেলে মো. জামাল আহাম্মদ।
এসময় তাদের কাছ থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১৯টি রামদা উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে এপিবিএন-১৬’র সিও মো. তারিকুল ইসলাম জানান,২১ নম্বর ক্যাম্পে আট থেকে ১০ জন রোহিঙ্গা সন্ত্রাসী অস্ত্র-শস্ত্রসহ ক্যাম্পে আক্রমণের উদ্দেশ্যে অবস্থান করছে এমন খবর পেয়ে এপিবিএন সদস্যরা ক্যাম্পে সন্ত্রাসীদের ঘর ঘিরে ফেলে। এসময় অস্ত্র উদ্ধার করে পাঁচ জনকে আটক করতে সক্ষম হয় এপিবিএন সদস্যরা এবং বাকিরা পালিয়ে যায়।
তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান এবং এ ধরনের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews