1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই সকল ধর্মের মানুষ নির্বিঘেœ ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারে
সোমবার, ২০ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই সকল ধর্মের মানুষ নির্বিঘেœ ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারে

  • আপডেট টাইম : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ৫.৫০ পিএম
  • ২০৪ বার পঠিত

ফটো সাংবাদিক সাজ্জাদ হোসেন।।

আওয়ামী লীগ ক্ষমতায় থাকাকালীন সময়ই সকল ধর্মের মানুষ নির্বিঘেœ চলাচল করতে পারে ধর্মীয় অনুষ্ঠান করতে পারে। আওয়ামী লীগ সরকার সব ধর্মের মানুষের অধিকার প্রতিষ্ঠায় সফল। দেশের উন্নয়নে আওয়ামী লীগ স্বার্থহীনভাবে কাজ করে গেছে। করোনা মহামারি, বন্যাসহ প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করে বাংলাদেশের অর্থনীতিকে সচল রেখেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ভেদাভেদ করে না। যে দলের জন্য কাজ করবে তাকেই মূল্যায়ন করা হবে। এটা জননেত্রী শেখ হাসিনার সাফল্য এটা বাংলাদেশের সাফল্য। সোমবার দুপুরে শিবচরের সার্বজনীন শ্রী শ্রী রাধা গোবিন্দ জিউর মন্দিরে হিন্দু ধর্মাবলম্বীদের বড় উৎসব দূর্গা পূজা উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি এসব কথা বলেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা পরিষদে নবনির্বাচিত চেয়াারম্যান আ: লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বিএম আতাউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো: আসাদুজ্জামান, সহকারী সিনিয়র পুলিশ সুপার আবির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো: সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন খান তোতা, সাধারণ সম্পাদক বাবু শংকর চন্দ্র ঘোষ, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন পাশা, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, জেলা পরিষদ সদস্য আয়শা সিদ্দিকী মুন্নী প্রমুখ। এর আগে পাচ্চর-বন্দরখোলায় আ: খালেক সেতু উদ্বোধন করেন এবং চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপির পিতা সাবেক সংসদ সদস্য মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরী ও তার চাচী হোসনে আরা চৌধুরী এবং দ্বিতীয়খন্ড ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুব তালুকদার মাছুম-এর কবর জিয়ারত করেন।
প্রধান অতিথি চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি আরো বলেন, করোনাকালীন মহামারি, বন্যাসহ প্রাকৃতিক দূর্যোগের সময় শিবচরে বিএনপির ভূমিকা ছিল নিস্ক্রিয়। করোনার সময় মানুষের পাশে না দাড়িয়ে তারা ঘরে বসে তামাশা দেখেছে। বন্যার সময় বন্যার্তদের পাশে দাঁড়ায়নি। কিন্তু নির্বাচন আসলো সঙ্গে সঙ্গে তারা প্রার্থী দিয়ে দিল। শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে তাই জনগন বিএনপিকে প্রত্যাক্ষান করেছে। মাত্র ৮শত ভোট পেয়ে জামানত হারিয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে। আওয়ামী লীগ সবসময় জনগনের পাশে থাকবে। সকল ধর্মের মানুষের পাশে থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews