1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ষ্ট্রোকে মারা গেলেন কন্ঠশিল্পী মাসুম তালুকদার
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ষ্ট্রোকে মারা গেলেন কন্ঠশিল্পী মাসুম তালুকদার

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ৪.০১ পিএম
  • ২৫৯ বার পঠিত
 ষ্ট্রোকে মারা গেলেন কন্ঠশিল্পী মাসুম তালুকদার
ওয়াকিল আহমেদ, ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি:
জয়পুরহাটসহ উত্তরবঙ্গের জনপ্রিয় কন্ঠ শিল্পী ও  জয়পুরহাট মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মাসুম তালুকদার আকর্ষিক হার্ট ষ্ট্রোকে মারা গেছেন।
 গতকাল ২৯ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যার আগে হঠাৎ  বুকে ব্যথা অনুভব করলে শিল্পী মাসুম তালুকদারকে  জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর  হার্ট ফাউন্ডেশনে নেওয়ার পথে মারা যান তিনি। তার মৃত্যু খবর জয়পুরহাটে পৌঁছলে শিক্ষক ও সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর, তিনি স্ত্রী ,৬ বছর বয়সী এক পুত্র সন্তান, পিতা-মাতা, ভাই-বোন সহ অসংখ্য ভক্ত ও গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর অকাল মৃত্যুতে  জয়পুরহাট -২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল আলম দুদু , জয়পুরহাট মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল মোমিন মন্ডল,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী রেজা , আলমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাদিম তালুকদার গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। এছাড়াও ক্ষেতলাল প্রেসক্লাব, ক্ষেতলাল রিপোর্টার্স ক্লাব সহ জয়পুরহাটের বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।
 মরহুম মাসুম তালুকদার জয়পুরহাট মহিলা ডিগ্রী কলেজে শিক্ষকতার পাশাপাশি সংগীতাঙ্গনে একটা জায়গা করে নিয়েছিলেন, অসংখ্য মৌলিক গান ও জনপ্রিয় গানে কভার  কণ্ঠ দিয়েছেন তিনি।  তাঁর গাওয়া  উল্লেখযোগ্য গানগুলো হলো ,বাবা আমার বাবা// মা ওগো মা// আজও আমি তোমাকে ভালোবাসি//তোর কারনে ভাঙ্গলো আমার বুক//বাবুই পাখির মতো//কাঁটা ঘায়ে নুনের ছিটা//বান্ধিলাম পিরিতির বাসা //সহ অসংখ্য গান।এর মধ্যে “বাবা আমার বাবা” গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল।
মরহুমের প্রথম নামাজে জানাজা ক্ষেতলালের ফুলদীঘি চশমায়ে উলুম ফাযিল মাদ্রাসা প্রাঙ্গণে  আজ শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয় এরপর নিজ গ্রাম উপজেলার কাপাসঠিকরীতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযায় এলাকার বিপুল সংখ্যক মুসল্লি অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews