1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আকস্মিক ঘুর্নিঝড়ে চরপাতিলায় ট্রলারডুবিতে মৃত্যু ২
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

আকস্মিক ঘুর্নিঝড়ে চরপাতিলায় ট্রলারডুবিতে মৃত্যু ২

  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ৯.১২ পিএম
  • ২০৪ বার পঠিত
নাদিম হোসেন খান,চরফ্যাশন ভোলা প্রতিনিধি।
আকস্মিক ঘুণিঝড়ের কবলে পড়ে ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরকুকরী মুকরী ইউনিয়নের চরপাতিলা এলাকার মেঘনা নদীতে ট্রলারডুবিতে রবিবার দুপুরে এক শিশুর মৃত্যু সহ ২ জন নিখোঁজ ।
চরমানিকা আউটপোষ্ট কোষ্টগার্ড কমান্ডার এম ওয়ালিউল্লাহ জানান, দুপুরে চর পাতিলা থেকে মাল বোঝাই একটি ট্রলারে করে ৯ জন চর কচ্ছপিয়া ঘাটে আসার সময় ঘুর্ণিঝড়ের কবলে ট্রলার ডুবির সংবাদ পেয়ে উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। এ সময় জোনায়েদ (৩) কে মৃত সহ রোজিনা (২৫) জোবায়ের (২) বছর আহত অবস্থায় নদী থেকে উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধার টিমের নের্তৃত্ব দানকারী কোষ্টগার্ড এলএস আবদুল্লাহ আল মামুন জানান, পানির তীব্র স্্েরাত ও উত্তাল ঢেউয়ের কারনে স্বপন (৩০) বিলকিস বেগম (৫০) পানির গভীরে হারিয়ে যায় ফলে তাদেরকে উদ্ধার করা সম্ভব হয়নি। তাৎক্ষনিক উদ্ধার করে আউটপোষ্টে নিয়ে আসলে কোষ্টগার্ড ল্যেফটেনেন্ট সার্জেন্ট মেডিকেল অফিসার শাহনেওয়াজ জোবায়ের কে মৃত ঘোষনা ও আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন।
নিখোঁজ স্বপন ও তার মা বিলকিস বেগমকে উদ্ধার করতে দুপুর ২টা থেকে চরকুকরী মুকরী ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসেম মহাজন, দক্ষিণ আইচা থানার ওসি শাখাওয়াত হোসেন, ইউপি সদস্য বাদশা, ঘাট ইজারাদার ফারুক, উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন।
দক্ষিণ আইচা থানার ওসি জানান, আমরা এখনো উদ্ধার অভিযান অব্যাহত রেখেছি। কোন কারনে ব্যর্থ হলে ডুবুরি আনা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews