1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আক্কেলপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

আক্কেলপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

  • আপডেট টাইম : সোমবার, ২৭ মার্চ, ২০২৩, ১.১৪ পিএম
  • ৮৪ বার পঠিত

মীর মোঃ আতিকুজ্জামান,জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের আক্কেলপুরে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসার মধ্যে দিয়ে ৫২ তম মহান স্বাধীনতা দিবস এবং জাতীয় দিবস পালিত হচ্ছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী নানা রকম কর্মসূচির উদ্যোগ নেওয়া হয়।

রবিবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে শুরু হয় স্বাধীনতা দিবসের কর্মসূচি।

এরপর সকালে উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তারের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতি পুস্পস্তবক অর্পন, সকাল ৬টা ৩০ ঘটিকায় বধ্যভূমি, গণকবরসমূহে পুস্পস্তবক, শহীদ বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল করিম এঁর স্মৃতিস্তম্ভে পুস্মমাল্য অর্পণ এবং শহীদদের আত্মার মাগফেরাত কামানা করে দোয়া করা হয়েছে।

এরপর একে একে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক সংগঠন, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এদিন সকাল ৮ টায় সারাদেশের মতো আক্কেলপুর মুজিবর রহমান সরকারি কলেজ মাঠে গাওয়া হয় জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও শিশু কিশোরদের শরীর চর্চা প্রদর্শন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার। উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু বক্কর সিদ্দিক।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ফিরোজ হোসেন, পৌর মেয়র শহীদুল আলম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোকছেদ আলী, বীর মুক্তিযোদ্ধাগণ ও উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ প্রমুখ।

দিনের অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে, বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের নিয়ে হাড়িভাংগা, দৌড় ও অন্যান্য প্রতিযোগিতা, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন, জাতির শান্তি, সমৃদ্ধি দেশের উন্নয়ন ও অগ্রগতি কামনা করে সকল মসজিদ মন্দির ও অন্যান্য উপাসনালয়ে স্বাস্থ্যবিধি মেনে মোনাজাত এবং প্রার্থনা, বিকলে আলোচনা সভা ও সাংস্কুতিক অনুষ্ঠান, আলোকসজ্জ্বসা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews