1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আজকের শিক্ষার্থীরাই ভবিষ্যতে দেশ পরিচালনা করবে  : দোয়ারাবাজার উপজেলা চেয়াম্যান  তানভীর আশরাফী 
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

আজকের শিক্ষার্থীরাই ভবিষ্যতে দেশ পরিচালনা করবে  : দোয়ারাবাজার উপজেলা চেয়াম্যান  তানভীর আশরাফী 

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩, ১২.১৮ পিএম
  • ১৪৩ বার পঠিত

দোয়ারাবাজার (সুনামগঞ্জ)সংবাদদাতা ঃ

আজকের শিক্ষার্থীরাই ভবিষ্যতে দেশ পরিচালনা করবে। নিয়মিত খেলাধুলা ও পড়ালেখার চর্চা একজন শিক্ষার্থীকে পরিপূর্ণ করে তোলে।

বৃহস্পতিবার দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের সোনালী চেলা উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী দিবসের অনুষ্ঠানে দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী এ কথা বলেন।

বৃহস্পতিবার দুপুরে বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী সমাপনী আয়োজনের উদ্বোধন করেন। এরপর প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা কুচকাওয়াজ, মনোজ্ঞ ডিসপ্লে ও শারীরিক কসরত প্রদর্শনের মাধ্যমে দর্শক মাতায়। আয়োজনের শেষভাগে ছিল পুরস্কার বিতরণ অনুষ্ঠান। অতিথিরা বিজয়ী ছাত্রছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

চারদিনব্যাপী এ প্রতিযোগিতায় প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পদ্মা, মেঘনা,যমুনা,সুরমা এই চার হাউসে বিভক্ত হয়ে মেতে ওঠে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে।

হাড্ডাহাড্ডি লড়াই শেষে ৪ দলেরই চ্যাম্পিয়নরা অতিথিদের কাছ থেকে গৌরব অর্জন করে। দৌড়, বিস্কুট দৌড়, ভারসাম্য দৌড়, যোগাযোগ দৌড়, গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, উচ্চ লাফ ও দীর্ঘ লাফ,পিঠা উৎসব,যেমন খুশি তেমন সাজো,মা-ছেলের অভিনয়,আগত অতিথিদের নিয়ে জারিগান,মুক্তিযুদ্ধের অভিনয়,হামদনাথ,শিক্ষাগুরুর মর্যাদার নিয়ে অভিনয়,দেশের গান,বাল্যবিবাহের প্রথা নিয়ে অভিনয়,শিক্ষার গুরুত্ব নিয়ে অভিনয়সহ মনকেড়ে নেওয়া মনোঙ্গ পরিবেশনায় অর্ধশতাধিক ইভেন্টে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীদের কুচকাওয়াজের মাধ্যমে সম্মান প্রদর্শন কালে অতিথিগন পাতাকা উত্তোলন করে, পরে বিদ্যালয়ের অস্থায়ী শহিদ মিনারে ফুল দেন ও পদ্মা,মেঘনা,যমুনা, সুরমা এই চারটি দলের পিঠার স্টল পরিদর্শন করেন।

উল্লেখ্য,২৭ ফেব্রুয়ারি এ ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। সাংস্কৃতিক ও মনোঙ্গ ডিসপ্লে,পিঠা উৎসব,অভিনয়, পুরষ্কার বিতরণ ও অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদানের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি আফতাব উদ্দিন মেম্বার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোয়ারাবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ

একরামুল হক,ইসলামপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবদুল হেকিম,দাতা সদস্য আবুল বশর,এক্স ক্যাডেট এসোসিয়েশন(বেকা) সুনামগঞ্জ জেলা ইউনিট সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সাইদ,মজমদর আলী,মুক্তিযুদ্ধা মানিক মিয়া,আব্দুল কাদির,কামরুজ্জামান রুবেল,জালালা উদ্দিন,সফির উদ্দিন ,আব্দুল রাজ্জাক,মাহবুব,

এক্স ক্যাডেট এসোসিয়েশন(বেকা) সুনামগঞ্জ জেলা ইউনিট ও লাফার্জ শ্রমিক ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক সাফাতুর রহমান ল,বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানের একপর্যায়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীরা প্রত্যন্ত এই অঞ্চলের শিক্ষার দূরঅবস্থা, প্রতিষ্ঠানের প্রয়োজনীয় ব্যবহিত উপকরনের অভাব,১৭ বছরের প্রতিষ্টিত সোনালী চেলা উচ্চবিদ্যালয়ে শহীদ মিনার স্থাপন,চেলানদীতে ব্রিজ নিমার্ন করে এলাকার লেখাপড়ার মানোন্নয়নসহ মানুষদের দূর্ভোগ পোহাতে দাবী রাখেন।

শিক্ষক-শিক্ষার্থীদের দাবীর প্রেক্ষেতি প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান বিদ্যালয়ে শহীদ মিনার স্থাপনের আশ্বাস দেন ও চেলানদীতে ব্রিজ নির্মান বাস্তবায়নের কাজ চলমান রয়েছে বলে তিনি জানান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews