1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আজ বিশিষ্ট ক্রীড়া সংগঠক সেলিম আসলাম সোহেল প্রকাশ আবাহনীর সেলিমের ১ম মৃত্যুবার্ষিকী 
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

আজ বিশিষ্ট ক্রীড়া সংগঠক সেলিম আসলাম সোহেল প্রকাশ আবাহনীর সেলিমের ১ম মৃত্যুবার্ষিকী 

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩, ৩.৩৬ পিএম
  • ৫৯ বার পঠিত

মোহাম্মদ জুবায়ের 

 

বিশিষ্ট ক্রীড়া সংগঠক সেলিম আসলাম সোহেল প্রকাশ আবাহনীর সেলিমের ১ম মৃত্যুবার্ষিকী আজ।

 

গতবছরের এইদিনে চট্টগ্রাম আবাহনী সমর্থক গোষ্ঠীর সাবেক সাধারণ সম্পাদক, বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম মাসুক মো. সেলিম আসলাম সোহেল প্রকাশ আবাহনীর সেলিম আকস্মিকভাবে অসুস্থ হয়ে চট্টগ্রামের একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

 

আজন্ম ক্রীড়া প্রেমী, শিক্ষানুরাগী, সমাজ সেবক মো. সেলিম আসলাম সোহেল কক্সবাজার জেলার চকরিয়াস্থ ঢেমুশিয়া জমিদার বাড়ির সন্তান। তিনি ছাত্রজীবন থেকেই চট্টগ্রাম আবাহনীর নানা কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। মৃত্যুর আগ পর্যন্ত আবাহনীর সাথে ছিলো তার পথচলা। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে যান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews