1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
আজ সাভার পৌরসভা নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা শপথ নিলেন
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

আজ সাভার পৌরসভা নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা শপথ নিলেন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১, ১০.১৫ পিএম
  • ২৩০ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু, বিশেষ প্রতিনিধিঃ

সাভার পৌরসভা নির্বাচনে নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা শপথ নিয়েছেন। মঙ্গলবার দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান তাদের শপথ বাক্য পাঠ করান। এসময় উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

শপথ নেন সাভার পৌরসভার দ্বিতীবারের মতো নির্বাচিত মেয়র হাজী আব্দুল গনি। সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মো. রমজান আহম্মেদ, নজরুল ইসলাম মানিক মোল্লা, সানজিদা শারমিন মুক্তা, নূরে আলম সিদ্দিকী নিউটন, মশিউর রহমান খান সম্রাট, আব্দুস সাত্তার, আব্দুর রহমান, সেলিম মিয়া ও মুরাদ।

এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর ইয়াসমিন আক্তার সাথী, মিসেস ডারফিন আক্তার ও সুলতানা রাজিয়া। শপথ গ্রহণ শেষে সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল গনি বলেন, ‘দ্বিতীয় বারের মতো পৌরবাসীর সেবা করার যে গুরুদায়িত্ব আমাকে দেওয়া হয়েছে তা যথাযথভাবে পালন করবো।

মানুষ আমাকে ভালোবেসে মেয়র নির্বাচিত করেছে। তাদের ভালোবাসা কখনও ভুলবো না। শপথ গ্রহণ শেষে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দরা ধানমন্ডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তার রুহের আত্মার মাগফিরত কামনা করে দোয়া করেন। উল্লেখ্য, গত ১৬ জানুয়ারী দ্বিতীয় ধাপে ঢাকা বিভাগের সাভার পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews