1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আঠারো বছর ধরে নির্বাচন না হওয়ায় মানববন্ধন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

আঠারো বছর ধরে নির্বাচন না হওয়ায় মানববন্ধন

  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ৪.৫০ পিএম
  • ১৬৮ বার পঠিত

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরাম পুর ইউনিয়নে নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে ইউনিয়ন নাগরিক সমাজ। রবিবার দুপুরে আটোয়ারী উপজেলা পরিষদের সামনে আটোয়ারী-
পঞ্চগড় সড়কে বলরামপুর ইউনিয়ন নাগরিক সমাজের আহবায়ক  শাহ আলম সরকার এর সভাপতিত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। বলরামপুর ইউনিয়ন নাগরিক সমাজের আয়োজনে ঘন্টাব্যাপি মানববন্ধনে কয়েকশ মানুষ অংশ নেয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সহ সভাপতি আ খ ম শামসুজ্জামান, সাবেক সাধারন সম্পাদক ও নাগরিক সমাজের যুগ্ন আহবায়ক সাইদুর রহমান প্রমুখ। উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষে স্মারক লিপি গ্রহণ করেন ভূমি কর্মকর্তা শায়লা সাঈদ তন্বী।
মানববন্ধনে বক্তারা বলেন দীর্ঘ আঠারো বছর ধরে বলরামপুর ইউনিয়নে নির্বাচন হয়না। সর্বশেষ ২০০৩ সালে এই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে ইউনিয়নটির একটি অংশ বোদা পৌরসভার অন্তর্ভুক্ত করা হয়।
সীমানা জটিলতার কারণে ভোট স্থগিত হলেও ২০১৮ সালে নির্বাচনি গেজেট প্রকাশিত হলেও রহস্যজনক ভাবে তা আলোর মুখ দেখেনি। ওই ইউনিয়নের ৩ জন ওয়ার্ড সদস্য ইতিমধ্যে মারা গেছে। ১ জন ওয়ার্ড সদস্য পদত্যাগ করেছে।
বর্তমান চেয়ারম্যান ষড়যন্ত্র করে নির্বাচন আটকে রেখেছেন। বক্তারা অবিলম্বে ওই ইউনিয়নে প্রশাসক নিয়োগ করে নির্বাচন ঘোষণা করার দাবি জানান। পরে তারা বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক ও জেলা নির্বাচন কমিশনারের কাছেও স্মারকলিপি প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews