1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
আত্মহত্যা করলেন আরও এক তারকা সিয়া কক্কর
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

আত্মহত্যা করলেন আরও এক তারকা সিয়া কক্কর

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ জুন, ২০২০, ৭.৪০ পিএম
  • ২০৮ বার পঠিত

 বিনোদন ডেস্ক : বলিউডে ঘটছে একের পর এক আত্মহত্যার ঘটনা। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সাত তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। এর এক সপ্তাহ না যেতেই সুশান্ত সিং রাজপুতের গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করে পুলিশ। সুশান্তের মৃত্যু শোক ভুলতে না ভুলতেই আরও এক আত্মহত্যার সংবাদ।

আত্মহত্যা করেছেন ভারতের মডেল ও জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর। বৃহস্পতিবার (২৫ জুন) দিল্লীর বাড়িতে আত্মহত্যা করেন তিনি।বিষয়টি নিশ্চিত করেছেন ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রধান অর্জুন সরিন। এই সংস্থার সঙ্গে কাজ করতে সিয়া।

তবে সিয়ার আত্মহত্যার কোনো কারণ জানাননি অর্জুন। তিনি ধারণা করছেন কোনো ব্যক্তিগত কারণেই এই পথ বেছে নিয়েছেন তিনি।

অর্জুন বলেন, ‘বুধবার রাতেই আমার সঙ্গে কথা বলেছে সিয়া। খুব স্বাভাবিকভাবেই কথা বলল। নতুন একটা প্রজেক্ট নিয়েও কথা হচ্ছিলো আমাদের। এই কাজ নিয়েও কোনো সমস্যা ছিলো না। আমার মনে হচ্ছে ব্যক্তিগত কোনও কারণেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছে সিয়া।’

টিকটক, ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই পরিচিত নাম সিয়া। টিকটকে তার ফলোয়ার সংখ্যা ১১ লক্ষ।

জানা গেল, শিগগিরই একটি মিউজিক ভিডিওতেও কাজ করার কথা ছিল সিয়ার। লকডাউনে আটকে যায কাজটি। মিথ বাদার্সের মিউজিক ভিডিওতে অংশ গ্রহণ করার আগেই বিদায় নিলেন ১৬ বছর বয়সী এই তারকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews