1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
আত্রাইয়ে বিএনপির সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

আত্রাইয়ে বিএনপির সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪, ১.৪১ পিএম
  • ২০ বার পঠিত
আব্দুল মজিদ মল্লিক, আত্রাই (নওগাঁ) থেকে: নওগাঁর আত্রাই উপজেলা বিএনপির এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।রোববার বিকেলে বিএনপির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল জলিল চকলেট।
লিখিত বক্তব্যে তিনি বলেন,আত্রাই উপজেলা বিএনপির নেতা কর্মীদের মাঝে বিভ্রান্ত সৃষ্টির জন্য সাবেক এমপি আলমগীর কবির পাঁয়তারা করছেন। এরই ধারাবাহিকতায় বিএনপির নাম ব্যবহার করে মাইকিংয়ের মাধ্যমে সোমবার আত্রাইয়ে পথ সভার চেষ্টা করছেন।
 লিখিত বক্তব্যে আরও বলেন,আলমগীর কবির কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ে বিএনপির কোন সংগঠনের সাথে জড়িত নেই। তিনি আলমগীর কবিরের এ ধরণের কার্যক্রমের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
 সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপজেলা বিএনপি নেতা তছলিম উদ্দিন,আব্দুল মান্নান সরদার,যুবদল নেতা খোরশেদ আলম,আশরাফুল ইসলাম লিটন,পারভেজ ইকবাল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews