1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
আত্রাইয়ে শ্রমিক লীগ সম্পাদকের হাত-পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

আত্রাইয়ে শ্রমিক লীগ সম্পাদকের হাত-পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা

  • আপডেট টাইম : রবিবার, ১৬ মে, ২০২১, ১০.৫৩ পিএম
  • ১৩৮ বার পঠিত

রেখা মনি, নিজস্ব প্রতিবেদক

Facebook Twitter share
নওগাঁর আত্রাইয়ে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে শ্রমিক লীগ সভাপতি সরদার শোয়েব গুরুতর আহত হয়েছেন। রবিবার(১৬ -৫-২১)বেলা সাড়ে ১১টায় এই ঘটনা ঘটে।

সরদার শোয়েব পাথাইঝাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক খাজা রাফিউদ্দিন সরদারের ছেলে।

Surjodoy.com
প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলা সোনালী ব্যাংক এর পাশে নিজ অফিস কক্ষে বসে ছিলেন। এমন সময় ৫/৬জন দুর্বৃত্ত ভেতরে প্রবেশ করে কোন কিছু বুঝে উঠার আগেই ধারালো অস্ত্রে দিয়ে এলোপাতাড়ি ভাবে কোপাতে থাকে তাকে।

The Daily surjodoy
এতে তার ২ হাত ও ২ পায়ের রগ সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে স্থানান্তরিত করেন।পরে উন্নত চিকিৎসার জন্য শ্রমিক লীগ নেতাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

The Daily surjodoy
স্থানীয়দের ধারণা, ব্যবসায়ীক লেনদেন সংক্রান্ত বিরোধে এমন ঘটনা ঘটতে পারে। ঘটনার পর এখনো পুলিশ কাউকে আটক করতে পারিনি। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews