1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আধুনিক করা হচ্ছে ৫৬টি রেলওয়ে স্টেশন: রেলমন্ত্রী
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

আধুনিক করা হচ্ছে ৫৬টি রেলওয়ে স্টেশন: রেলমন্ত্রী

  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ২.২০ এএম
  • ১৬১ বার পঠিত

আলী আজগর পনীর নেত্রকোনা জেলা প্রতিনিধি | শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১ | প্রিন্ট

যাত্রীদের সুবিধা বৃদ্ধির জন্য দেশের ৫৬টি রেলওয়ে স্টেশন আধুনিক করা হচ্ছে বলে জানিয়েছেন রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

শুক্রবার সকালে নেত্রকোনা রেলস্টেশনের একাধিক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা জানান।

মন্ত্রী বলেন, এক সময় বাংলাদেশে ৩ হাজার কিলোমিটার রেলপথ ছিল। পরে জিয়াউর রহমান ও এরশাদ সরকার ক্ষমতায় আসার পর বিভিন্ন সময়ে এই রেলপথকে ধ্বংস করা হয়েছে। বর্তমান সরকার এই রেলপথকে সচল করার জন্য বিভিন্ন উদ্যোগ নিয়েছে। বর্তমানে ৫৬টি রেলওয়ে স্টেশন আধুনিক করা হচ্ছে।

বাংলাদেশ রেলওয়ের মহাব্যবস্থাপক (পূর্ব) জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- নেত্রকোনার জেলা প্রশাসক কাজি মো. আব্দুর রহমান, পুলিশ সুপার আকবর আলী মুন্সী, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান খান, জেলাপরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র নজরুল ইসলাম খানসহ আরো অনেকে।

উল্লেখ্য, নেত্রকোনা রেলওয়ে স্টেশনে যাত্রীদের সুবিধা বৃদ্ধির জন্য প্লাটফর্ম উঁচুকরণ, স্টেশন বিল্ডিং রিনোভেশন, এক্সেস কন্ট্রোল এবং প্লাটফর্ম শেড নির্মাণকাজ শুরু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews