1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
আশুলিয়ায় রাতের আধারে কঙ্কাল চুরি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

আশুলিয়ায় রাতের আধারে কঙ্কাল চুরি

  • আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১, ৯.০৬ পিএম
  • ১৮২ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু, বিশেষ প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ার গোহাইলবাড়ির রণস্থল এলাকার একটি কবরস্থান থেকে রাতের আধারে ১৬টি কঙ্কাল চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়েরর প্রস্তুতি চলছে ।

রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে স্থানীয়রা এক নারীর মরদেহ দাফন করতে গিয়ে কঙ্কাল চুরির বিষয়টি নজরে আসে এলাকাবাসির।

এর আগে, শনিবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতের কোন এক সময় আশুলিয়ার শিমুলিয়া ইউপির রণস্থল জান্নাতুল বাকী কবরস্থান থেকে কঙ্কাল চুরি করে নিয়ে যায় দূর্বৃত্তরা।

স্থানীয় বাসিন্দা হৃদয় আহমেদ জিয়া জানান, সকালে তার চাচাতো বোন রেজিয়ার মরদেহ দাফন করতে এসে বেশ কয়েকটি কবর খোড়া দেখতে পান তারা। পরে মোট ১৬ টি কবরে মরাদেহের কঙ্কাল নেই দেখতে পান। পরে বিষয়টি আশুলিয়া থানায় অবহিত করেন। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

শিমুলিয়া ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের মেম্বার সোনা মিয়া সরকার বলেন, গতকাল রাতের কোন এক সময়ে চোরেরা ওই কবরস্থানে প্রবেশ করে ১৬টি পুরাতন কবর থেকে কঙ্কাল চুরি করে নিয়ে যায়। ইউনিয়ন পরিষদে বিষয়টি জানালে ইউনিয়ন পরিষদ থেকে লোক পাঠিয়ে কঙ্কাল চুরির সত্যতা পাওয়া যায়। এই ঘটনায় আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে। ওই কবরস্থানের চারপাশে সিমানা প্রাচীর দেয়া থাকলেও কিছু স্থানে সিমানা প্রাচীর ছিল না।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews