1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
আশুলিয়ায় ৭০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ রাজশাহী মেডিকেলে ৫ পুত্রসন্তানের জন্ম দিলো আত্রাইয়ের মেরিনার সুন্দরগঞ্জে মাসকলাই চাষে বীজ-সার বিতরণ

আশুলিয়ায় ৭০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : সোমবার, ২৪ আগস্ট, ২০২০, ৭.০৭ পিএম
  • ১৯৫ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নুঃ

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ৭০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (২৪ আগস্ট) দুপুরে আশুলিয়ার বাইপাইল মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে এসআই সুদীপ কুমার গোপ ও এসআই হারুন অর রশিদের নেতৃত্বে আশুলিয়া থানা পুলিশের একটি দল।

এসময় তাদেরকে সহযোগিতা করেন আশুলিয়া থানার এসআই এমদাদুল হক। আটককৃতরা হলো- নড়াইল জেলার লোহাগড়া থানার ইসনা গ্রামের লিয়াকত আলী মন্টুর ছেলে বিজয় হাসান তুহিন (৩৪) এবং টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার সাফা সেন্ট গ্রামের মো. মান্না মিয়ার ছেলে মো. আল আমিন (২৫)।

তারা উভয়ই আশুলিয়ার জামগড়া এলাকার সনময় ভূঁইয়া বাড়িতে থেকে মাদকের ব্যবসা করে আসছিলো। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ জানান, দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় সন্দেহভাজন দুই ব্যক্তি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তুহিন ও আল আমিন নামে দুই জনকে আটক করে তাদের দেহ তল্লাশি করে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ২ জন আশুলিয়ার বাইপাইলসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এই চৌকস কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews