1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ইংল্যান্ডের পথ ধরলেন ভারত !
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ

ইংল্যান্ডের পথ ধরলেন ভারত !

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১, ৪.৫৭ পিএম
  • ২৮০ বার পঠিত

ভারত এবং ইংল্যান্ডের মধ্যকার তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনেই যেন ম্যাচ জমে উঠেছে। এই ম্যাচে চলছে বোলারদের নৃত্য। দুই ইনিংসেই বোলারদের আধিপত্য দেখা যাচ্ছে।

ম্যাচের প্রথম দিনে নিজেদের প্রথম ইনিংসে মাত্র ১১২ রানেই অল আউট হয় ইংল্যান্ড। জবাব দিতে নেমে দুর্দান্ত খেলতে থাকা ভারতও হঠাৎ করেই ছন্দ হারিয়ে বিপদে পরে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মাত্র ১৩৫ রানেই তারা হারিয়েছে ৯টি উইকেট। এখন ইশান্ত শর্মা এবং বুমরাহ ব্যাটিং করছেন।

অথচ একটা সময় ৩ উইকেটে তারা সংগ্রহ করেছিল ১১৪ রান। এই ১১৪ রানের মাথায় রাহানে ব্যক্তিগত ৭ রান করে আউট হওয়ার পর ১১৫ রানেই বিদায় নেন অর্ধশতক করা রোহিত শর্মা। এরপর উইকেটের মিছিল চলতে থাকে শেষ পর্যন্ত হারায় ৯টি উইকেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews