1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ইউনিয়ন পরিষদ নির্বাচন রাণীনগরে স্বতন্ত্র প্রার্থী রাঙ্গার মোটর সাইকেল শোডাউন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ইউনিয়ন পরিষদ নির্বাচন রাণীনগরে স্বতন্ত্র প্রার্থী রাঙ্গার মোটর সাইকেল শোডাউন

  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ৩.৩২ এএম
  • ১৬৮ বার পঠিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে নওগাঁর রাণীনগর উপজেলা গোনা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আরিফ রাঙ্গা মোটর সাইকেল শোডাউন করেছেন। শনিবার বিকেলে তার নিজ ইউনিয়নে এই মোটর সাইকেল শোডাউন করেন।

অত্র ইউনিয়নের বেতগাড়ী বাজারে সর্ব স্তরের জনগন মোটর সাইকেল নিয়ে সমেবেত হন। এর পর সেখান থেকে মোটর সাইকেলের বহর নিয়ে গোনা,কোচপাড়া,পিরেরা,লক্ষীপুরসহ ইউনিয়ন প্রদক্ষিন করেন। এসময় তিনি জনগনের সাথে কুশল বিনিময় করেন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে জানান দেন।

শোডাউনের পূর্ব মুহুর্তে তিনি বলেন,আমি অত্র ইউনিয়ন বাসির কাছে অতি পরিচিত মূখ।আমার ইউনিয়নবাসী আমাকে কাজের মাধ্যমে চেনে। কারন আমি সব সময় তাদের পাশে থাকি। আর এই কারনে এলাকায় আমার ব্যপক জনপ্রিয়তা রয়েছে।

জনগনের সর্বোচ্চ সেবা দিতে আমি এই নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থিী হিসেবে অংশ গ্রহন করছি। আমার বিশ্বাস এলাকাবাসি স্বত:স্ফুর্তভাবে ও উৎসব মূখর পরিবেশে বিপুল ভোটে আমাকে নির্বাচিত করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews