1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ইউপি চেয়ারম্যানের শালিসে বাড়ির প্রবেশ পথ বন্ধ!
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ রাজশাহী মেডিকেলে ৫ পুত্রসন্তানের জন্ম দিলো আত্রাইয়ের মেরিনার সুন্দরগঞ্জে মাসকলাই চাষে বীজ-সার বিতরণ

ইউপি চেয়ারম্যানের শালিসে বাড়ির প্রবেশ পথ বন্ধ!

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জুলাই, ২০২৩, ৯.৪৬ পিএম
  • ২১৫ বার পঠিত

মমিন আজাদ স্টাফ রির্পোটার  :   সৈয়দপুরে ইউপি চেয়ারম্যানের শালিসে এক তরফা রায়ের কারণে ৪টি পরিবারের বাড়ির প্রবেশ পথ বন্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন হয়েছে। আজ রবিবার (২৩ জুলাই) দুপুরে ওই ইউনিয়নের ৯ নং ওয়াডের দক্ষিন সোনাখুলি গ্রামের তহশিলদারপাড়ার ভুক্তভোগীরা এ সংবাদ সম্মেলন করেন।

মো: জমসেদ আলী লিখিত বক্তব্যে বলেন, ওই এলাকায় দীর্ঘ কয়েক যুগ ধরে একই সাথে বসবাস করে আসছেন বাপ দাদারা। তবে ৪টি পরিবারের বাড়ি প্রবেশের একমাত্র গলি পথ নিয়ে আপন ভাতিজা জাকির হোসেনের সাথে বিরোধ হয়। তিনি গলিপথটি চলাচলের জন্য বন্ধ করে দেন। পরে মিমাংসার জন্য ২০২০ সালে সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি )কাছে অভিযোগ দাখিল করেন ভুক্তভোগীরা। সেখানে সহকারী কমিশনার (ভূমি )তদন্তের পর গলি পিথটি উম্মুক্ত করে ব্যবহারের অনুমতি দেন ।

তবে এতে নাখোশ হন জাকির হোসেন। তিনি সড়কটি বন্ধের জন্য কৌশলে বোতলাগাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান জুনকে প্রভাবিত করে গ্রাম্য শালিসের আয়োজন করে। সেখানে জমসেদ আলীসহ অন্য ৩ পরিবারকে না ডেকে পক্ষপাতিত্ব করে আবারও বাড়ি প্রবেশের গলিপথটি বন্ধ করে দেন। চেয়ারম্যানের এমন নির্দেশনা পেয়ে ওই গলিমুখের দুটি পথে পাকা দেয়াল ও টিনের বেড়ায় ঘেরা হয়। এতে বাড়ি থেকে প্রধান সড়কে যাতায়াতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে ভুক্তভোগী পরিবারকে।

জমসেদের ছোট ভাই সমশের আলী বলেন, প্রতিপক্ষরা আত্মীয়। তারা সামান্য অজুহাতে লাঠি শোডা নিয়ে হামলা চালায়। তাদের দাপটের কারণে আজ আমি পৈতৃক ভিটা ছাড়া। পরিবার নিয়ে বর্তমানে সৈয়দপুর শহরে বসবাস করছি। তাই চেয়ারম্যানের এমন অন্যায় সিদ্ধান্তের বিরুদ্ধে স্থানীয় প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবী করেন ভুক্তভোগী পরিবারগুলি।

বোতলাগাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান জুন বলেন, এক তরফা রায়ের সিদ্ধান্ত দেয়া হয়নি।  সেখানে জমসেদ আলী উপস্থিত ছিলেন। তার প্রতিবেশি ৬ ফুট জায়গার সড়ক ভিন্ন স্থানে দেবেন। এমন সিদ্ধান্তের কারণে গলিপথ বন্ধ করা হয়ছে। তার চলাচলের কোন সমস্যা নেই।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews