1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ইউপি নির্বাচন, আনোয়ারায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়াম্যান হতে যাচ্ছেন ২জন
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগাড়ায় ক্রয়মূল্যে তরি-তরকারি বিক্রি করে অন্যন্য দৃষ্ঠান্ত স্থাপন করল সংগঠনটি মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ

ইউপি নির্বাচন, আনোয়ারায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়াম্যান হতে যাচ্ছেন ২জন

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১, ২.১২ এএম
  • ১৮১ বার পঠিত

রফিক তালুকদার, চট্টগ্রামঃ

সারাদেশে চলমান ইউপি নির্বাচনের পঞ্চম ধাপে অনুষ্টিত হবে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন, এ উপজেলায় মোট ১১টি ইউনিয়নের মধ্যে মামলার জটিলতায় নির্বাচন হচ্ছেনা ১টিতে।
আজ (৯ডিসেম্বর) ছিল মনোনয়ন জমাদানের শেষ দিন, এতে দেখা যায় ১০ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে সর্বমোট ৩০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
এর মধ্যে ১নং বৈরাগ ও ৬নং বারখাইন ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা পড়েছে একটি করে, ফলে এ দুটি ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন ২ ইউপি চেয়ারম্যান।
১নং বৈরাগ ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা মনোনীত প্রার্থী নোয়াব আলী ছাড়া আর কেউ মনোনয়ন জমা দেন নি ফলে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হতে যাচ্ছেন। এ ইউপিতে সাধারণ সদস্য পদে প্রার্থী মোট ৪৪ জন ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা ১১ জন।
২নং বারশত ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা করেছেন মোট ৪ জন।
তাঁরা হলেন নৌকা মনোনীত প্রার্থী,বর্তমান চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ফজলুল করিম চৌধুরী বাবুল , স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক চৌধুরী ও বাবু সমিরন কান্তি নাথ।
এ ইউপিতে সাধারণ সদস্য পদে প্রার্থী মোট ৪৩ জন ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য পদে ১০ জন।
৩নং রায়পুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা করেছেন মোট ৬ জন।
তাঁরা হলেন নৌকা মনোনীত প্রার্থী,বর্তমান চেয়ারম্যান জানে আলম, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিন শরীফ ও উপজেল আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সালামত উল্লাহ চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে ফজলুল কাদের চৌধুরী, হাফেজ আবুল কাসেম ও ফরিদ উদ্দীন।
এ ইউপিতে সাধারণ সদস্য পদে প্রার্থী মোট ৩৯ জন ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য পদে প্রার্থী ১০ জন।
৪নং বটতলী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা করেছেন মোট ২জন। তাঁরা হলেন নৌকা মনোনীত প্রার্থী,বর্তমান চেয়ারম্যান অধ্যাপক এম এ মান্নান চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেজবাহ উদ্দীন চৌধুরী সোহেল।
৫নং বরুমছড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা করেছেন মোট ৩ জন। তাঁরা হলেন নৌকা মনোনীত প্রার্থী শামসুল আলম চৌধুরী, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী, বর্তমান চেয়ারম্যান শাহাদাত হোসেন ও স্বতন্ত্র প্রার্থী আবুল বশর।
৬নং বারখাইন ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা করেছেন শুধুমাত্র ১জন। তিনি হচ্ছেন নৌকা মনোনীত প্রার্থী,বর্তমান চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী শাকিল।
৭নং আনোয়ারা(সদর) ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা করেছেন মোট ৪ জন। তাঁরা হলেন নৌকা মনোনীত প্রার্থী,বর্তমান চেয়ারম্যান অসীম কুমার দেব, স্বতন্ত্র প্রার্থী হিসেবে স্বপন ধর, দিদারুল ইসলাম চৌধুরী টিপু এবং শহীদুল ইসলাম।
এ ইউপিতে সাধারণ ওয়ার্ডের সদস্য প্রার্থী ৩১জন ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য পদে ৯ জন।
৮নং চাতরী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মোট ২জন।
তাঁরা হলেন নৌকা মনোনীত প্রার্থী আফতাব উদ্দীন চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী শামশুদ্দীন আহমেদ চৌধুরী।
এ ইউপিতে সাধারণ ওয়ার্ডের সদস্য প্রার্থীর ৪২ জন ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য পদে ৮ জন।
৯নং পরৈকোড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা করেছেন মোট ৫জন।
তাঁরা হলেন নৌকা মনোনীত প্রার্থী,বর্তমান চেয়ারম্যান মামুনুর রশীদ চৌধুরী আশরাফ, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী, নাজিম উদ্দিন সুজন, হাসান জিয়াউল ইসলাম, এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মোহাম্মদ আব্দুল হক।
এ ইউপিতে সাধারণ ওয়ার্ডের সদস্য প্রার্থী মোট ৩৩ জন ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য প্রার্থী ৯ জন।
১০নং হাইলধর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা করেছেন মোট ৩ জন।
তাঁরা হলেন নৌকা মনোনীত প্রার্থী এম, কলিম উদ্দীন,স্বতন্ত্র প্রার্থী আবু তাহের এবং মোহাম্মাদ সোলাইমান।
এ ইউপিতে সাধারণ ওয়ার্ডের সদস্য প্রার্থী ৪৪ জন ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য পদে ৮ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews