1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০, ৮.১৯ এএম
  • ২১৯ বার পঠিত

ডেস্ক: দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীন ও পত্রিকাটির রিপোর্টার সেলিম সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। শনিবার (২৭ জুন) ব্যারিস্টার সৌমিত্র সরকার বাদী হয়ে গুলশান থানায় মামলাটি করেন। মামলা নং ২২।

বিষয়টি নিশ্চিত করেন গুলশান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম। তিনি বলেন, সম্প্রতি দৈনিক ইনকিলাব পত্রিকায় ‘এইচ টি ইমামকে সরিয়ে দিন’ শিরোনামে একটি মন্তব্য প্রতিবেদন প্রকাশ করা হয়। ওই প্রতিবেদনে মানবপাচারে কুয়েতে আটক হওয়া লক্ষ্মীপুর-২ আসনের এমপি কাজী শহিদ ইসলাম পাপুলের সঙ্গে প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমামকে জড়িয়ে নানা মন্তব্য করা হয়। এতে করে তার ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে এবং দেশ ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে মর্মে মামলায় উল্লেখ করা হয়েছে।

গুলশান থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, মামলা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত হচ্ছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews