1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ইয়াবা সহ নাফ টিভির বার্তা সম্পাদক সহ আটক ২
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

ইয়াবা সহ নাফ টিভির বার্তা সম্পাদক সহ আটক ২

  • আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১, ৩.৪১ পিএম
  • ১৫৭ বার পঠিত
ইঞ্জি. হাফিজুর রহমান খান,
কক্সবাজার: টেকনাফের দুইজন ইয়াবা কারবারী সাংবাদিক চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমছড়া এলাকায় ১৭ হাজার ৬৪৫ পিস ইয়াবাসহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭) এর হাতে আটক হয়েছে।
আটককৃতরা হলেন, টেকনাফ উপজেলার  মো. কাইয়ুম শরীফের ছেলে মো. শহিদুল ইসলাম (২৮),ও মো. আমিনের ছেলে কবির আহাম্মেদ (৩১)। তারা দুইজনই অনলাইন নিউজ পোর্টাল টেকনাফ প্রতিদিন এবং নাফ টেলিভিশন এর সাংবাদিক বলে দাবি করে কার্ড প্রদর্শন করেছেন।
রবিবার (২১ মার্চ) রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব ৭’ জানিয়েছে, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে বিপুল পরিমান মাদক নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে রবিবার (২১ মার্চ ) সকাল সাড়ে ১১টার দিকে র‌্যাবের একটি আভিযানিক দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে শহিদুল ইসলাম (২৮),ও কবির আহাম্মেদ (৩১) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।
পরে আটককৃত আসামিদের  দেখানো ও শনাক্ত মতে নিজ হেফাজতে থাকা মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতর থেকে ১৭,৬৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটি (চট্ট-মেট্রো-ল-১৪-২৯৪০) জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৪ লক্ষ টাকা।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারি পরিচালক (মিডিয়া) নুরুল আবসার বলেন, ‘আনোয়ারা উপজেলার বরুমছড়া এলাকায় অভিযান চালিয়ে শহিদুল ইসলাম (২৮), কবির আহাম্মেদ (৩১) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা দুইজনই দুটি সংবাদপত্রের আইডিকার্ড প্রদর্শন করে ও নিজেদেরকে টেকনাফ প্রতিদিন এবং নাফ টেলিভিশন এর বার্তা সম্পাদক ও সাংবাদিক  বলে দাবি করে। এসময় তাদের মোটর সাইকেল তল্লাশি করে ১৭,৬৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।’পরে আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে শুধু নাফ টিভি নয়, টেকনাফ ককসবাজারে এই রকম আরও অহরহ সাংবাদিক নামধারী পুলিশ ও প্রশাসনের দালাল রয়েছে যারা সাংবাদিকতার মহান পেশাকে ঢাল হিসেবে ব্যাবহার করে মাদক ব্যাবসা করে শীর্ষ জাতীয় দৈনিকে পর্যন্ত কাজ করছেন বলে অভিযোগ পাওয়া যাচ্ছে দীর্ঘ দিন ধরে।
অতএব এব্যাপারে প্রয়োজনীয় তদন্ত পুর্বক  জরুরী আইনগত ব্যাবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন সচেতন মহল।
তারা বলেন,গোয়েন্দা সংস্থা ও স্থানীয় প্রশাসন চাইলেই সাংবাদিক পরিচয়ী মাদক ব্যাবসায়ীদের মাত্র এক সপ্তাহে আইনের আওতায় আনতে পারেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews