1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ইয়াবা হেরোইনসহ মহিলা ইউপি সদস্য ও তার স্বামী আটক
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

ইয়াবা হেরোইনসহ মহিলা ইউপি সদস্য ও তার স্বামী আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৩.২৮ এএম
  • ২০৯ বার পঠিত
তফিকুল ইসলাম,কালাই, উপজেলা প্রতিনিধিঃ-
জয়পুরহাটের কালাই উপজেলা একডালা গ্রামে নিজ বাড়ি থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪ গ্রাম হেরোইনসহ মহিলা  ইউপি সদস্য তানজিলা বেগম(৩৬) ও তার স্বামী আনোয়ার হোসেনকে (৪০) আটক করেছে থানা পুলিশ।
রবিবার(১৭ অক্টোবর) ভোরে গোপন সংবাদের ভিক্তিতে উপজেলার একডালা গ্রামে তাদের নিজ বাড়ি থেকে ইয়াবা ও হেরোইনসহ আটক করা হয়।
আটককৃত,তানজিলা বেগম কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ও তার স্বামী আনোয়ার হোসেন একডালা গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে।
কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম মালিক জানান, তানজিলা বেগমের একডালা গ্রামের নিজ বাড়িতে মাদক রয়েছে এমন গোপন সংবাদ পুলিশের কাছে আসলে। উক্ত সংবাদের ভিক্তিতে পুলিশের একটি দল ভোরে তার বাড়িতে অভিযান চালায়।
এসময় সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪ গ্রাম হেরোইনসহ তাদের আটক করা হয়। আটকের পর ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান তাদের নামে থানায় একাধিক মামলা রয়েছে। দুপুরে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে সোপর্দ করা হয়।
আগের মামলার বিষয়ে জানা যায় এর আগেও ২০২০ সালের ১৩ মার্চ ৫০ পিস ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছিলেন মহিলা ইউপি সদস্য তানজিলা বেগম ও তার এক সহযোগী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews