1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
উত্তরণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে সাভার উত্তরণ পল্লিতে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী ইফতার বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

উত্তরণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে সাভার উত্তরণ পল্লিতে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী ইফতার বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩, ১.২৮ এএম
  • ১৬৭ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু

সাভারে সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠী বেদে সম্প্রদায়ের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ করেছে উত্তরণ ফাউন্ডেশন। বিকেলে সাভারের উত্তরণ পল্লীতে এই উপহার বিতরণ করা হয় উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) এর সার্বিক সহযোগিতায়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ ওসি দীপক চন্দ্র সাহা।

সাভার পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও উত্তরণ ফাউন্ডেশনের পরিচালক (অর্থ) মো. রমজান আহমেদের সভাপতিত্বে, এসময় তিনি বলেন প্রতি বছরের ন্যায় এবারও প্রত্যেকটা অসহায় দুঃস্থ পরিবারের কাছে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী ইফতার দেওয়া হয়েছে, তিনি আরো বলেন, স্যার আমাদের সব সময় খোঁজ খবর রাখেন, যার ভালোবাসো পেয়ে আমাদের ভাগ্য পরিবর্তন হয়েছে, এখন আমরা কর্ম করে খেতে পারি, সকলেই স্যারের জন্য দোয়া করবেন যাতে সুস্থ থাকে এই কামনাই করি।

অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

এখানে বসবাসকারী বেদে সম্প্রদায়ের প্রায় চার শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেওয়া হয়। ঈদ উপহার সামগ্রী মধ্যে ছিল, শাড়ি, লুঙ্গি, চাল, ডাল, তেল,আলু, পেঁয়াজ, খেজুর, সেমাই ,চিনি ,গুড়া দুধ সহ বিভিন্ন দ্রব্য সামগ্রী ইফতার ছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews