1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
উত্তরায় মাদক ব্যাবসায়ীদের কোন ঠাই হবে না-এসি এয়ারপোর্ট জোন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

উত্তরায় মাদক ব্যাবসায়ীদের কোন ঠাই হবে না-এসি এয়ারপোর্ট জোন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১, ২.২৫ পিএম
  • ২২৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

উত্তরায় মাদক ব্যাবসায়ীদের কোন ঠাই হবে না-এসি এয়ারপোর্ট জোন

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা বিভাগের এয়ারপোর্ট জোনের সহকারী পুলিশ কমিশনার মো, সাইফুল ইসলাম সাইফ হুশিয়ারী দিয়ে বলেছেন, মাদক ব্যবসায়ী যেই হোক না কেন, কাউকে এবিষয়ে ছাড় দেয়া হবে না। যে কোন মূল্যে মাদক ব্যবসা বন্ধ করতে হবে। উত্তরায় মাদক ব্যাবসায়ীদের কোন ঠাই হবে না। মাদকের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

সম্প্রতি রাজধানীর উত্তরাপূর্ব থানার ৮ নং সেক্টরের রেললাইন সংলগ্ন বালুর মাঠে ৭ নং বিট পুলিশিং এর উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে উত্তরা পূর্ব থানা এস আই মোঃ মনসুর হোসেন মানিকের সঞ্চালনায় উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ,ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ( ডিএনসিসি) ১ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ আফসার উদ্দিন খান, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি ও বীরমুক্তিযুদ্বা মো, কুতুব উদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক মোঃ মতিউল হক মতি, সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম মুক্তা, আওয়ামীলীগ নেতা মো, আবেদ আলী, উত্তরা পূর্ব থানার ওসি (তদন্ত), মো, মুজাহিদুল ইসলাম, উত্তরা প্রেসক্লাবের সদস্য সচিব শেখ জুয়েল আদনান, সিনিয়র সাংবাদিক মনির হোসেন জীবন,আসন্ন উত্তরা প্রেসক্লাব নির্বাচনে সভাপতি প্রার্থী সিনিয়র সাংবাদিক মো.মাসুদ পারভেজ সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাএলীগ, ব্যাবসায়ী, সাংবাদিক, স্থানীয় বস্তিবাসী এবং সাধারন মানুষ এসময় উপস্হিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সহকারী পুলিশ কমিশনার মো, সাইফুল ইসলাম সাইফ বলেন, সমাজ থেকে সন্ত্রাস, চাঁদাবাজ,জঙ্গি, ধর্ষন, বাল্যবিবাহ, ইফটিজিং ও মরননেশা মাদক মুক্ত করতে সবার সহযোগিতা কামনা করেছেন। তিনি আরো বলেন, মাদকের বিরোদ্ধে বর্তমান সরকারের জিরোট্রলারেন্সনীতি বাস্তবায়নে একযুগে কাজ করছেন বাংলাদেশ পুলিশ। এসময় প্র‍য়োজনে ৯৯৯ এ ফোন করতে সবাইকে উদ্বুদ্ধ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews