1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
উলিপুরে ইয়াবা ও মোটরসাইকেল সহ তিন মাদক কারবারি আটক;
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

উলিপুরে ইয়াবা ও মোটরসাইকেল সহ তিন মাদক কারবারি আটক;

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ৭.০৯ পিএম
  • ১৫৬ বার পঠিত
উলিপুরে ইয়াবা ও মোটরসাইকেল সহ তিন মাদক কারবারি আটক;
রেখা মনি, নিজস্ব প্রতিবেদক:
কুড়িগ্রামের উলিপুরে ৬পিস ইয়াবা ও একটি মোটরসাইকেল সহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন- উপজেলার তবকপুর ইউনিয়নের তপশীপাড়া এলাকার শামসুল ইসলাম রিজুর পুত্র তৌহিদুল ইসলাম জনি(২৩) একই এলাকার হায়দার আলীর পুত্র বায়েজিদ আলম(২৩) এবং চিলমারী উপজেলার ডেমনারপাড়(থানাপাড়া) এলাকার আবুল কালামের পুত্র জুলফিকার রহমান দুলাল(৩০)।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের সরকার বাজার এলাকায় অভিযান চালিয়ে ৬পিস ইয়াবা ও ১টি অ্যাপাসি(আরটিআর ১৬০সিসি) নীল রঙের মোটর সাইকেলসহ ওই তিন মাদক কারবারিকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জামাল উদ্দিন(৪৮) নামে এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।
শুক্রবার বিকেলে উলিপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) রুহুল আমীন জানান, আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews