1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
উলিপুরে ক্ষতিগ্রস্ত জমির মালিকদের মাঝে চেক হস্তান্তর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

উলিপুরে ক্ষতিগ্রস্ত জমির মালিকদের মাঝে চেক হস্তান্তর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১, ১০.৪১ পিএম
  • ২৩৫ বার পঠিত
রেখা মনি,নিজস্ব প্রতিবেদকঃ

কুড়িগ্রামের উলিপুরে বর্জ্য ডাম্পিং স্টেশনের জন্য জমি অধিগ্রহন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা হলরুমে ক্ষতিগ্রস্থ জমি মালিকদের মাঝে চেক হস্তান্তর করা হয়।জানা গেছে, জাপান ইন্টারন্যাশনাল কো অপারেশন এজেন্সি (জাইকা‘র) অর্থায়নে পৌর সভার নাওডাঙ্গা মৌজায় ৩ একর জমির উপর ডাম্পিং স্টেশনের উদ্যোগ নেয় সরকার। এতে করে ১১ জন জমির মালিক ক্ষতিগ্রস্থ হন। এসব ক্ষতিগ্রস্থ মালিকদের মাঝে ৯০ লাখ ৩১ হাজার ৮৯৬ টাকা বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা প্রসাশক মোহাম্মদ রেজাউল করিম, উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার, ভূমি অধিগ্রহন কর্মকর্তা কুড়িগ্রাম গোলাম ফেরদৌস, অতিরিক্ত ভূমি অধিগ্রহন কর্মকর্তা আ.ন.ম জাহিদুল ইসলাম, সহাকারী কমিশনার (ভূমি) উলিপুর আশরাফুল আলম রাসেল, পৌর মেয়র আলহাজ মামুন সরকার মিঠ, কাননুগো জালাল উদ্দিন আহম্মেদ, সার্ভেয়ার ঊ ছয়ফুল ইসলাম, অফিস সহকারি মো. মাজেদুল ইসলাম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews