1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
উলিপুরে রাতের আধারে নৌকা প্রতীক পোড়ানোর অভিযোগ
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা

উলিপুরে রাতের আধারে নৌকা প্রতীক পোড়ানোর অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১, ৯.০৬ এএম
  • ১৬৪ বার পঠিত
কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:
কুড়িগ্রামের উলিপুরে দূর্গাপুর ইউনিয়নে রাতের আধারে ইউপি নির্বাচনের প্রচারণায় ব্যবহৃত নৌকা প্রতীক পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে। মধ্যরাত পর্যন্ত নৌকাটিকে অক্ষত দেখলেও সকালে পোড়ানো অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। এ ঘটনায় ওই ইউনিয়নের নৌকার প্রার্থী শঙ্কিত বোধ করছেন।
২১ ডিসেম্বর(মঙ্গলবার) ভোর রাতে দূর্গাপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের অর্জুনডারা গ্রামের অর্জুনডারা ব্রিজ সংলগ্ন কুড়িগ্রাম-চিলমারী সড়কে এই ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে নৌকার প্রার্থীর নেতৃত্বে সকালে একটি প্রতিবাদ মিছিল বের করে নৌকার কর্মী-সমর্থকরা। এমন ঘটনার পর পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে আইন শৃঙ্খলা বাহিনি পুলিশ মোতায়ন করা হয়েছে।
দূর্গাপুর ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী মো. খায়রুল ইসলাম বাবলু সরকার বলেন, গতকাল রাত ১২টার পর নির্বাচনী সভা শেষ করে যখন বাড়ি ফিরছিলাম তখন আমাকে একটি মোটরসাইকেলের বহর অনুসরণ করে। এরপর আমি বাড়িতে গেলে একটি মোটরসাইকেলের বহর রাত ১টার পর অর্জুনডারা ব্রিজের কাছে এসে অবস্থান নেয়। সকালে আমার কাছে খবর আসে রাস্তায় ঝুলানো একটি নৌকা মার্কা পুড়িয়ে দেয়া হয়েছে। আমি এর দৃষ্টান্তমূলক শান্তি দাবি করছি।
বাবলু সরকার আরও বলেন, নির্বাচনের মাত্র কয়েকদিন আগেই এমন কর্মকান্ডে আমি শঙ্কিত।
স্থানীয় বাসীন্দা আব্দুল কাউয়ুম বলেন, রাত ১টার দিকে নৌকাটিকে আমি অক্ষত অবস্থায় দেখি। এরপর সকাল সাড়ে ৬ টার দিকে নৌকাটিকে পোড়ানো অবস্থায় রাস্তার একপাশে ঝোলানো অবস্থায় দেখতে পাই। কে বা কারা নৌকা পুড়িয়েছে সেটা দেখতে পারিনি।
এব্যাপারে দূর্গাপুর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা ও উলিপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান হাবিব জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি প্রতীক পোড়ানোর ঘটনাটি সত্য, লিখিত অভিযোগ পেয়েছি আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।
এব্যাপারে উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ কবির বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews