1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
উলিপুরে সাংবাদিক মাজহারুল ইসলাম মিলনের ইন্তেকাল
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

উলিপুরে সাংবাদিক মাজহারুল ইসলাম মিলনের ইন্তেকাল

  • আপডেট টাইম : শনিবার, ৮ আগস্ট, ২০২০, ১১.৪৫ পিএম
  • ৪৯০ বার পঠিত

 

শাহীন মন্ডল,উলিপুর,কুড়িগ্রামঃ

চ্যালেন এস এর কুড়িগ্রাম প্রতি‌নি‌ধি ও দৈনিক আমার সংবাদের উলিপুর উপজেলা প্রতিনিধি সাংবাদিক মাজহারুল ইসলাম মিলন (৪০) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার (৮ আগস্ট) রাত ৮ টায় প্রেসক্লাব উলিপুরে হঠাৎ অসুস্থ হয়ে পরলে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন কন্যা রেখে গেছেন।নিহত সাংবাদিক মাজহারুল দৈ‌নিক ভো‌রের ডা‌কের উলিপুর প্রতি‌নি‌ধি আলহাজ্ব নুরবক্ত মিয়ার পুত্র।

প্রেসক্লাব উলিপুর আহ্বায়ক উত্তম কুমার সেন গুপ্ত লক্ষণ এ তথ্যটি নিশ্চিত করেছেন।

জানা গেছে,তিনি প্রেসক্লাব উলিপুর অন্যতম সদস্য,উলিপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এবং পাশাপাশি তিনি হযরত ফাতেমা (রা:) স্কুল এন্ড কলেজে কর্মরত ছি‌লেন।তার মৃত্যুতে এলাকায় বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের পা‌রিবা‌রিক সূ‌ত্রে জানা গে‌ছে, সাংবাদিক মাজহারুল ইসলাম মিলন হৃদ‌রোগ ও উচ্চ রক্তচাপসহ নানা রো‌গে ভুগ‌ছি‌লেন। শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তি‌নি মারা যান। জানাজা ও দাফ‌নের বিষয়ে সিদ্ধান্ত আগামীকাল রবিবার (৯ আগস্ট) সকাল ১১ টায় নেওয়া হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews