1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
এবার সিলেটে গৃহবধূকে সিএনজিতে তুলে রাতভর গণধর্ষণ
রবিবার, ০২ জুন ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ফরিদপুরে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে বাজার বনিক সমিতির সংবর্ধনা পটিয়ায় ইউনিটি অফ ব্যাংকার্স এসোসিয়েশনের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন চট্টগ্রামে হত্যা ও অস্ত্রসহ ১৯ মামলার পলাতক আসামি মইস্যাসহ গ্রেফতার ৩ আমাদের এখনও সাড়ে ৪ মাসের রিজার্ভ আছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ফুলবাড়ীতে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন তামাক জনস্বাস্থ্য পরিবেশ ও অর্থনীতির জন্য হুমকি নড়াইলে ওয়ান সুটার গানসহ ৩ জন গ্রেফতার গ্রাম-বাংলার জনপ্রিয় কাবাডি খেলার ঐতিহ্য রক্ষায় সকলকেে এগিয়ে আসতে হবে : কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান দ্রুত বিচার এখন সময়ের দাবি- শেখ মফিজুর রহমান তালার জেয়ালায় চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক আকরামুল ইসলামের মতবিনিময় সভা

এবার সিলেটে গৃহবধূকে সিএনজিতে তুলে রাতভর গণধর্ষণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০, ১০.১৭ পিএম
  • ১৬৯ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে এবার গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার (৫ অক্টোবর) রাতে নির্যাতিত ভিকটিম বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে জানা যায়, নবীগঞ্জ উপজেলার সৈয়দপুর এলাকার এক গৃহবধূ রোববার (৪ অক্টোবর) সন্ধ্যায় সিএনজি যোগে শেরপুর থেকে মজলিসপুর যাচ্ছিলেন। এ সময় মজলিসপুর নামিয়ে না দিয়ে গৃহবধূকে হাত-পা ও মুখ বেঁধে রাতভর বিভিন্ন স্থানে নিয়ে যায় সিএনজি শ্রমিকরা।

পরে আউশকান্দি ইউনিয়ন পরিষদের একটি পরিত্যক্ত ভবনে রাতভর সংঘবদ্ধভাবে তাকে ধর্ষণ করা হয়। সারারাত ধর্ষণ করে সোমবার সকালে সিএনজিতে করে আবার তাকে আত্মীয়ের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। এরপর স্থানীয় কিছু মাতব্বর ও জনপ্রতিনিধিরা বিষয়টি আপসের চেষ্টা চালায়। ঘটনাটি এলাকায় জানাজানি হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভিকটিমকে উদ্ধার করে নিয়ে আসে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews