1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
এলাকাবাসিকে শয়তান বলায় শাজাহানপুরে এমপি বাবলু’র বিরুদ্ধে মানববন্ধন
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

এলাকাবাসিকে শয়তান বলায় শাজাহানপুরে এমপি বাবলু’র বিরুদ্ধে মানববন্ধন

  • আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০, ৮.৪৮ পিএম
  • ১৬৬ বার পঠিত

বগুড়া-০৭ (গাবতলী-শাজাহানপুর) আসনের সংসদ সদস্য রেজাউল করিম বাবলু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাসে এলাকাবাসিকে ধান্দাবাজ ও শয়তান আখ্যায়িত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে বগুড়ার শাজাহানপুর উপজেলা সদর মাঝিড়া বটতলায় সচেতন এলাকাবাসির ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন থেকে অতিসত্তর এমপি বাবলুকে এলাকাবাসির কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বলে জোর দাবী জানানো হয়েছে। নতুবা পরবর্তিতে কঠোর কর্মসূচি দেয়া হবে বলেও ঘোষনা করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, শনিবার রাতে এমপি বাবলু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নিজ আইডিতে এলাকার মানুষকে ধান্দাবাজ এবং শয়তান আখ্যায়িত করে স্ট্যাটাস দিয়ে অপমানিত করেছেন।

এমপি বাবলুর সীমাহীন অনিয়ম, দূর্নীতি ও সরকারী বরাদ্দে তার স্বজনপ্রীতি নিয়ে সমাজের সচেতন মহলে সমালোচনা শুরু হওয়ায় যখন বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে তখন এমপি বাবলু এই স্ট্যাটাস দিয়ে তার কুকৃর্তি আড়াল করতে শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা করেছেন। কিন্তু দেশের মানুষ আজ সচেতন। চলমান করোনা মহামারির এই দুঃসময়েও তিনি অসহায় মানুষের পাশে না দাঁড়িয়ে অনিয়ম, দূর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়ায় ব্যস্ত রয়েছেন। অতিসত্তর এমপি বাবলুকে এলাকাবাসির কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। নতুবা পরবর্তিতে কঠোর কর্মসূচি দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews