1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কক্সবাজার বিমানবন্দরে পিস্তলসহ যাত্রী আটক
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

কক্সবাজার বিমানবন্দরে পিস্তলসহ যাত্রী আটক

  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৫.৫৮ এএম
  • ১৩১ বার পঠিত

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান কক্সবাজার জেলা প্রতিনিধিঃ

কক্সবাজার বিমানবন্দরে পিস্তলসহ যাত্রী আটক

কক্সবাজার বিমানবন্দরে পিস্তলসহ এএইচএম সেলিম নামে ৬৮ বছর বয়সী এক যাত্রীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার রাত ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি নাঈমুল হক।

তিনি জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার থেকে ব্যাগে পিস্তল নিয়ে ঢাকায় যাচ্ছিলেন সেলিম। বিমানবন্দরের বহির্গমন স্ক্যানিং পার হওয়ার সময় বিষয়টি ধরা পড়লে পিস্তলসহ তাকে আটক করেন এপিবিএন সদস্যরা। পরবর্তীতে নিজের পিস্তলের বৈধ লাইসেন্স দেখান সেলিম। কিন্তু তার কাছে পিস্তল আছে বিষয়টি বিমানবন্দরে ঢোকার পর কাউকে জানাননি। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়ার জন্য সেলিমকে কক্সবাজার সদর থানায় পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews