1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
করোনায় দক্ষিণ এশিয়ার সবচেয়ে বেশি প্রবৃদ্ধি অর্জন বাংলাদেশের : প্রধানমন্ত্রী
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

করোনায় দক্ষিণ এশিয়ার সবচেয়ে বেশি প্রবৃদ্ধি অর্জন বাংলাদেশের : প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ১.০৫ এএম
  • ২৫১ বার পঠিত

আমান উল্লাহ প্রতিবেদকঃ

ক্ষমতা ভোগের জন্য নয়, বরং মানুষের জন্য কাজ করতে বারবার সরকারে এসেছি বলে মন্তব্য করেছন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বুধবার সংসদে বিশেষ প্রস্তাব উত্থাপনকালে তিনি এ মন্তব্য করেন।
এর আগে স্মারক বক্তৃতায় রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে রাজনৈতিক দলগুলোকে পরমসহিষ্ণুতা ও পারষ্পারিক শ্রদ্ধাবোধের সংস্কৃতি গড়ে তুলতে হবে।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দুই দিনের বিশেষ আলোচনায় বসছে জাতীয় সংসদ। বুধবার রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের স্মারক বক্তৃতার মধ্য দিয়ে শুরু হয় অধিবেশন।
স্মারক বক্তৃতায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে রাজনৈতিক দলগুলোর মধ্যে পরমত সহিষ্ণুতা প্রত্যাশা করেন রাষ্ট্রপতি।
রাষ্ট্রপতির ভাষন শেষে বিরতির পর সংসদের কার্যপ্রণালী বিধির ১৪৭ ধারায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিশেষ প্রস্তাব উত্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সাধারণ আলোচনার শুরুর বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, মানুষের জন্য কাজ করতেই সরকার গঠন করেছে তার দল, ক্ষমতা ভোগের জন্য নয়।
প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগের উপর আস্থা থাকায় বারবার ভোট দিয়ে ক্ষমতায় আনার ফলে আওয়ামী লীগ সরকার আজ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করতে পারছে।
প্রধানমন্ত্রীর বক্তব্য শেষে তাঁর আনিত প্রস্তাবের উপর সাধারন আলোচনা শুরু করেন সংসদ সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews