1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
করোনায় মারা গেলেন মুক্তিযোদ্ধা আবু সাঈদ
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

করোনায় মারা গেলেন মুক্তিযোদ্ধা আবু সাঈদ

  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০, ৯.০৬ পিএম
  • ২৪২ বার পঠিত

সিলেটে প্রতিনিধি : সিলেটে এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রবীণ আইনজীবী ও মুক্তিযোদ্ধা আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরীর (৭১) মৃত্যু হয়েছে। সিলেট নগরের শেখঘাট এলাকার বাসিন্দা এই আইনজীবী শনিবার (২০ জুন) নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে মারা যান।

সিলেটে চিকিৎসক, নার্স (পুরুষ) এবং জনপ্রতিনিধির পর এবার একজন আইনজীবীও করোনায় মারা গেলেন। বাদ জোহর নগরের শেখঘাট হাজি ভুরু মিয়া জামে মসজিদে জানাজা শেষে তাকে স্বাস্থ্যবিধি অনুযায়ী দাফন করা হয়।

বিকেলে বেসরকারি নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের সমন্বয়ক অধ্যাপক ডা. নাজমুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. নাজমুল বলেন, অ্যাডভোকেট আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরী ৬ জুন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। দীর্ঘ ১৪ দিন তিনি এখানে চিকিৎসাধীন ছিলেন। শনিবার ভোর ৫টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। অ্যাডভোকেট আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরীর বাসা নগরের শেখঘাট এলাকায় বলেও জানান ডা. নাজমুল ইসলাম।

এর আগে শনিবার দুপুরে সিলেটের মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতের ১১ জন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে রয়েছেন পেশকার, পিয়ন, ড্রাইভার ও গানম্যান। ১১ জনের মধ্যে সাতজনের শুক্রবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষা ধরা পড়ে করোনাভাইরাস।

বাকি চারজন শনাক্ত হন দুইদিন আগে। এই চারজনের পরীক্ষাও করা হয় ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে। করোনা আক্রান্ত ১১ জনই এখন হোম আইসোলেশনে আছেন।

এসব তথ্য নিশ্চিত করেন সিলেটের মুখ্য মহানগর হাকিম আবুল কাশেম। তিনি বলেন, সিলেট মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতের পেশকার, পিয়ন, ড্রাইভার ও গানম্যানসহ ১১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তারা সবাই নিজ নিজ বাসায় আইসোলশনে আছেন। তাদের মধ্যে ১০ জনের শরীরে কোনো উপসর্গ নেই। শুধু একজনের আছে। চিকিৎসকদের পরামর্শমতে তারা ওষুধ সেবন করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews