1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
করোনা প্রতিরোধক স্বাস্হ্য সুরক্ষার নকল সামগ্রী উদ্ধার
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

করোনা প্রতিরোধক স্বাস্হ্য সুরক্ষার নকল সামগ্রী উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ৯.০০ পিএম
  • ১৮১ বার পঠিত

রেখা মনি, রংপুর

বড় বড় কোম্পানীর নামে করোনা সুরক্ষা নকল সামগ্রী প্রস্তুত করে গ্রাহকদের প্রতারণার অভিযোগে ইকবাল হোসেন নামের একজনকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ।এসময বিপুল পরিমান নকল প্রায় ৩ লাখ টাকা মুল্যের করোনা সুরক্ষা সামগ্রী বাড়ীর রুমের খাটের নিচ থেকে উদ্ধার করেন। মঙ্গলবার বিকেলে নগরীর খাসবাগ বালাপাড়া এলাকায় প্রনয় বণিকের চাতালে অভিযান চালায় আরপিএমপির গোয়েন্দা বিভাগ।

 

এসময় সেখান থেকে করোনা সুরক্ষার নকল সামগ্রী ১৬ কার্টন ভিক্সল, মেডিকেটেড প্রিমিয়াম ভিনাইল ১০ কার্টন, হারটিক্স, প্লাস্টিকের ড্রাম, জারকিন, বিভিন্ন ধরনের ক্যামিকেল উদ্ধার করা হয়।পুলিশ জানান,পাবনা জেলার সুজানগর থানা- কামারহাট,তানা-গ্রামের ইছাহাক মন্ডললের ছেলে মোঃ ইকবাল হোসেন। যার আনুমানিক মুল্য তিন লাখ টাকা।ঢাকায় একটি ক্যামিকেল কোম্পানীতে কর্মরত ছিলেন ইকবাল হোসেন ওই চাতালের বাড়ি ভাড়া নিয়ে দর্ঘিদিন ধরে বিভিন্ন কোম্পানীর মোড়ক লাগিয়ে বিএসটিআইয়ের অনুমোদন ছাড়াই নিজেই তৈরি করে তা বাজারজাত করতো।যা করোনা কালীন সময়ে বিশাল স্বাস্থ্যঝুকি বলে জানিয়েছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার(গোয়েন্দা বিভাগ)আবু মারুফ হোসেন,জানান,দীর্ঘদিন ধরে করোনা সুরক্ষা নকল সামগ্রী প্রস্তুত করে গ্রাহকদের প্রতারণার করছিলেন ইকবাল হোসেন নামের এক ব্যক্তি।গোপন সংবাদের ভিক্তিতে বিকালে তাকে একটি ভাড়া বাসা থেকে গ্রেফতার করা হয়েছে।এসময় উদ্ধার করা হয় বিপুল পরিমান নকল প্রায় ৩ লাখ মুল্যের করোনা সুরক্ষা নকল সামগ্রী। রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠকের নেতৃত্বে সকাল থেকে গোপন সংবাদের ভিক্তিতে নগরীর খাসবাগ এলাকায় অভিযান চালানো হয়।

 

তিনি জানান দীর্ঘদিন ধরে করোনা সুরক্ষা নকল সামগ্রী প্রস্তুত করে গ্রাহকদের প্রতারণা করছিলেন ইকবাল হোসেন নামের এ

ক ব্যবসায়ী।সেখান থেকে তাকে বিভিন্ন কোম্পানির করোনা সুরক্ষা নকল সামগ্রীসহ গ্রেফতার করা হয়েছে।উদ্ধার করা হয় বিপুল পরিমান নকল প্রায় ৩ লাখ টাকা মুল্যের করোনা সুরক্ষা সামগ্রী। পরে রংপুর জেলা প্রশাসকের নিবাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রায়হানুল ইসলাম এসময় অনুমোদনহীন নকল করোনা সুরক্ষা সামগ্রী নকল পণ্য উৎপাদন কার্যক্রম পরিচালনার দায়ে প্রতিষ্ঠানের মালিককে ৫০হাজার- টাকা অর্থদণ্ড ১৫ দিনে জেল প্রদান করা হয়। খাসবাগ এলাকার আরজু মিয়া জানান,এই বাড়ীতে প্রতিদিন গাড়ীতে করে বিভিন্ন কোম্পানির মালামল নিয়ে আসেন ইকবাল।

 

সে দীর্ঘদিন ধরে এখানে ভাড়া থাকেন।কিন্তু বিশাল করোনা সুরক্ষা নকল সামগ্রী যা স্বাস্থ্যঝুকি মানুষের জন্য সাধারন মানুষ হিসেবে এর বিচারে দাবি জানাই। রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা:আবদুল আলীম মাহমুদ জানিয়েছেন,করোনা সুরক্ষা নকল সামগ্রী প্রস্তুত করে গ্রাহকদের প্রতারণার করছিলেন খাসবাগ এলাকা্য়।গোপন সংবাদের ওই এলাকা থেকে প্রতারককে গ্রেফতার ও করোনা সুরক্ষা নকল সামগ্রী খাটের নিচ থেকে উদ্ধার করা হয়েছে।তবে এর সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা তদন্ত করা হচ্ছে।অতিদ্রুত এ ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে গ্রেফতার করা হবে |

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews