1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কলাপাড়ায় দুর্দিন ও দু:সময়ের ত্যাগী কর্মী বাবু সকল ষড়যন্ত্র উপেক্ষা করে এগিয়ে নিতে চায় ছাত্রলীগকে
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

কলাপাড়ায় দুর্দিন ও দু:সময়ের ত্যাগী কর্মী বাবু সকল ষড়যন্ত্র উপেক্ষা করে এগিয়ে নিতে চায় ছাত্রলীগকে

  • আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩, ১১.০৭ পিএম
  • ১১৯ বার পঠিত

মোঃ শহীদুল ইসলাম পটুয়াখালী জেলা প্রতিনিধ 

কলাপাড়ায় দুর্দিন ও দু:সময়ের কান্ডরি,ত্যাগী কর্মী, রাজপথের লড়াকু মুজিব সৈনিক বাবু সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে এগিয়ে নিতে চায় উপজেলা ছাত্রলীগকে। ছাত্রলীগের তৃনমূল কর্মীদের প্রানশক্তি ও সর্বজন প্রিয় আস্থাভাজন ১নং ওয়ার্ড শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সাধারন সম্পাদক, পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, উপজেলা ছাত্রলীগের সাবেক সমাজসেবা সম্পাদক মো. তারিকুল ইসলাম বাবু এবার হতে চায় উপজেলা ছাত্রলীগের সভাপতি।

 

শুক্রবার দুপুরের দিকে গনমাধ্যমের সাথে দেয়া এক সাক্ষাৎকারে বলেন, এপর্যন্ত ছাত্রলীগ করার কারনে বিএনপি-জামাত সন্ত্রাসীদের দ্বারা কয়েকবার আক্রান্ত ও হামলা এবং অনেকবার মামলার শিকার হয়েছি। তবুও যতোই হামল-মামলা, জেল-জুলুম-হুলিয়া হোক না কেনো আমি সর্বদা বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী

শেখহাসিনার অনুপ্রেরনায় এ সংগঠনের সাথে জড়িত ছিলাম, আছি এবং থাকবো। তিনি বলেন, আমার পিতা আ: রশীদ তালুকদার বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে স্কুল জীবন থেকে শুরু করে অদ্যাবধি পর্যন্ত প্রিয় দল আওয়ামীলীগের সংগেই জড়িত আছে। দীঘ বছর ১নং ওয়ার্ড শাখা পৌর আওয়ামীলীগের সদস্য থেকে শুরূ করে দপ্তর সম্পাদক, বর্তমানে সহ-সভাপতির দায়িত্ব পালন করছে। ঠিক বাবার মতো আমিও ছাত্রলীগের বাজনীতিতে জড়িয়ে রয়েছি, যা আমার কাছে অনেক গর্বের বিষয়।

 

তথ্য সূত্রে জানা যায়, সদ্য রাজশাহী বিএনপির নেতা কতৃক প্রধানমন্ত্রী শেখহাসিনাকে হত্যার হুমকীর প্রতিবাদে মফস্বলের বিভিন্ন এলাকা থেকে ছুটে আসা বাবুর মতানুসারী তৃনমূল কর্মীরা জানান, অন্তর্দন্ধ, দলীয় কোন্দল-গ্রুপিং-কোরামের কারনে, বাবুর ব্যাপক জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে মিথ্যা, বানোয়াট, কুরুচিপূর্নু ঘটনা রটিয়ে ও বিভিন্ন প্রকার ষড়যন্ত্রে লিপ্ত হয়ে সংগঠনের ভিতর লুকিয়ে থাকা বিএনপি-জামাত চক্রের কতিপয় দুস্কৃতিকারীরা।

কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান বলেন, ছাত্রনেতারা হলো ভবিষ্যৎ ও আগামী বাংলাদেশের নেতৃত্ব। বাবু একজন ভদ্র ও ভালো পরিবারের সন্তান। তার বাবা আমার সহপাঠি ও রাজনৈতিক সহযোদ্ধা। বাল্যকাল থেকে আমি ও আ: রশিদ তালুকদার একসাথে একই পাড়ায় থেকেছি, রাজনীতি ও পড়াশুনাও একসাথেই করেছি।

তাই বাবুর মতো ভালো পরিবারের সন্তানরা ছাত্র রাজনীতির নেতৃত্বে আসুক এবং সহযোগী সংগঠন ছাত্রলীগকে আরো সুসংগঠিত ও জননেত্রী শেখহাসিনার হাতকে শক্তিশালী করুক, তিনি আরো বলেন, অনেকদিন সে আওয়ামী পরিবারের একজন হয়ে অংগাঅংগিভাবে জড়িত আছে, বিভিন্ন সময়ে বাজনৈতিক প্রতিপক্ষের দ্বারা হামলা-মামলার শিকার হয়ে আহত ও নির্যাতিত হয়েছে বহুবার, বাবু ছাত্র রাজনীতিতে তার সুনির্দ্দিষ্ট পথে এগিয়ে যাক, এজন্য আামি তার মঙ্গল কামনা করি।

সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার জানান, বঙ্গবন্ধুর রক্তে গড়া ও হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগে দক্ষ, যোগ্য ও ত্যাগী কর্মীরা তাদের মেধা ও পরিশ্রম দিয়ে পদ-পদবী পাবে এটা দেশরতœ শেখহাসিনার একান্ত চাওয়া। তাই তারিকুল ইসলাম বাবুর মতো ভালো ও মেধাবী ও ত্যাগী কর্মীরা নেতৃত্বে আসুক এটা দলের সর্বস্তরের নেতা-কর্মীদের সাথে আমরাও চাই। কলাপাড়া উপজেলা ছাত্রলীগের রাজনীতিতে বাবুর মতো পরিশ্রমী ও শক্তিশালী নেতৃত্বে আরো সুসংগঠিত হয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখহাসিনার নেতৃত্বকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে বলে তিনি আশা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews