1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কালীগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

কালীগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

  • আপডেট টাইম : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩, ৩.২৫ পিএম
  • ৬৪ বার পঠিত
  • নূর আলমগীর অনু, লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের কালীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মবার্ষিকী উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়ছে।

 

বুধবার (১৮অক্টোবর) সকাল ১০ টায় উপজেলার প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহির ইমাম এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রংপুর বিভাগের শ্রেষ্ট ও দুইবারের সফল উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ। আরোও উপস্থিত ছিলেন, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ করিব, উপজেলা প্রকৌশলী সানজিদ রানা, উপজেলা যুবলীগের সভাপতি উপাধ্যক্ষ রেফাজ রাঙ্গা সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

 

এ সময় মাহবুবুজ্জামান আহমেদ বলেন, শেখ রাসেল জীবিত থাকলে হয়তো দেশের রাজনৈতিক প্রেক্ষাপট ভিন্ন হতে পারতো। ঘাতকরা জানত যে শেখ পরিবারের কেউ জীবিত থাকলে তাদের এই নীলনকশা বাস্তবায়নে বাধার সম্মুখীন হতে হবে। এজন্য তারা ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট শিশু রাসেলকেও নির্বিচারে সেদিন হত্যা করেছে।

 

এর আগে সকাল ৯টায় পরিষদ চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। এসময় বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তা/কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, পেশাজীবি সংগঠনসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews