1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কিশোরগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে বন্ধুর হাতে বন্ধু খুন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

কিশোরগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে বন্ধুর হাতে বন্ধু খুন

  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১, ১১.১৪ পিএম
  • ১৪১ বার পঠিত

কিশোরগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে বন্ধুর হাতে বন্ধু খুন

নিজস্ব প্রতিবেদক:তৌহিদুল ইসলাম সরকার,

কিশোরগঞ্জের ভৈরবে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র বন্ধুর হাতে বন্ধু স্বপন মিয়া (৩৮) নামে এক চা দোকানিকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ নিহতের পরিবারের। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ এক জনকে আটক করেছে।

নিহত স্বপন মিয়া উপজেলার চাঁনপুর গ্রামের মৃত দেওয়ান আলীর পুত্র বলে জানা যায়।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, স্বপন তার প্রতিবেশী বন্ধু রশিদ মিয়ার কাছে ৫০ হাজার টাকা পাওনা ছিল। সেই পাওনা টাকা পরিশোধের জন্য স্বপন প্রায়ই রশিদ মিয়াকে তাগাদা দিতেন।
কিন্ত রশিদ টাকা না দিয়ে নানা তালবাহানা ও অজুহাত দেখিয়ে এড়িয়ে যেতেন। গত সোমবার রাত ১১ টার দিকে রশিদ মিয়া পাওয়ান টাকা দিবে বলে স্বপন মিয়াকে মোবাইলে কল করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

পরে সারারাত আর বাড়ি ফেরেননি স্বপন। পরদিন সকালেও অনেক খোঁজাখুঁজি করে স্বপনকে না পেয়ে মঙ্গলবার (২৭ জুলাই) ভৈরব থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার স্বজনরা। আজ বুধবার ভোরে উপজেলার রাজাকাটা গ্রামের বিলের পানিতে একটি লাশ ভাসতে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।

খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। স্বপনের স্বজনেরা গিয়ে লাশ শনাক্ত করে। পরে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ভৈরব থানার পরিদর্শক (তদন্ত ওসি) মাহফুজ হাসান সিদ্দীক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিতি জানান, স্বপন মিয়া নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য এক জনকে আটক করা হয়েছে।
লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews