1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কুমিল্লায় ১৫-তম মিডিয়া চ্যাম্পিয়ন্স কাপ ক্রিকেটে স্থানীয় মিডিয়া টিম চ্যাম্পিয়ন
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ

কুমিল্লায় ১৫-তম মিডিয়া চ্যাম্পিয়ন্স কাপ ক্রিকেটে স্থানীয় মিডিয়া টিম চ্যাম্পিয়ন

  • আপডেট টাইম : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩, ১১.০৬ পিএম
  • ১০০ বার পঠিত
  • তাপস চন্দ্র সরকার, কুমিল্লা ব্যুরো চীফ ও নেকবর হোসেন, জেলা প্রতিনিধি

কুমিল্লায় ১৫তম মিডিয়া চ্যাম্পিয়ন্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনালে জাতীয় মিডিয়া টিমকে ২১ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে স্থানীয় মিডিয়া টিম। এছাড়া সকার গ্রুপে ইয়ুথ মিডিয়া টিমকে ৯৮ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মিক্সড মিডিয়া টিম। এই টুর্ণামেন্টে চারটি দল অংশগ্রহণ করছে ।

গত শনিবার (৪ নভেম্বর) কুমিল্লা সাংবাদিক ইউনিয়ন, কুমিল্লা স্পোর্টস জার্নালিষ্ট এসোসিয়েশন ও হিউম্যান বিয়িং ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ফাইনাল খেলায় জাতীয় মিডিয়া টিমকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে স্থানীয় মিডিয়া টিম।

ফাইনাল খেলায় টসে জিতে স্থানীয় মিডিয়া টিমের অধিনায়ক ইমতিয়াজ আহমেদ জিতু প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে ২৫ ওভারে ৬ উইকেট হারিয়ে স্থানীয় মিডিয়া টিম ২১৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে আরিফ সেলিম ওপেল, মোস্তাফিজুর রহমান ও উজ্জ্বল হোসেন বিল্লাল ৩৬ রান করে সংগ্রহ করেন। জাতীয় মিডিয়া টিমের পক্ষে সময় টিভির ইসতিয়াক ৩টি, এখন টিভির নাহিদ ২টি করে উইকেট পান।

জবাবে ব্যাট করতে নেমে জাতীয় মিডিয়া টিম ১৯৭ রানে অলআউট হয়ে যান। দলের পক্ষে শাহ ইমরান ও জাকির ৩টি করে, ওপেল ২টি, জহিরুল হক বাবু, স্বপন, সোহরাব সুমন ও ইমতিয়াজ আহমেদ জিতু ১টি করে উইকেট পান।

ফাইনাল খেলায় দৈনিক শ্রমিকের সম্পাদক আরিফ সেলিম ওপেল ম্যান অব দ্য ম্যাচ, সেরা ব্যাটার ও সেরা ফিল্ডার হয়েছেন দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান এবং সেরা বোলার হয়েছেন শাহ ইমরান ও জাকির।

অনুষ্ঠানে সংবাদকর্মীদের সন্তানদের জন্য চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে ৪০জন সন্তানের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) খন্দকার আশফাকুজ্জামান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, জেলা প্রশাসনের ডেপুটি কালেক্টর (রাজস্ব) ইমদাদুল হক তালুকদার, এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি খায়রুল আহসান মানিক, দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার মীর শাহলম, ডেইলি অবজারভারের প্রতিনিধি নজরুল ইসলাম দুলাল, দৈনিক পূর্বাশার সিনিয়র রিপোর্টার সহিদ উল্লাহ, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার সাদিক হোসেন মামুন, কুমিল্লা সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি ওমর ফারুকী তাপস, প্রথম আলোর আলোকচিত্রী এম সাদেক, কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সভাপতি দিলীপ মজুমদার, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জাহিদ হাসান, দৈনিক শিরোনামের সিনিয়র রিপোর্টার মোতাহের হোসেন মাহবুব ও ডেইলি আওয়ার টাইমের প্রতিনিধি মাহবুব আলম বাবু, জিটিভির প্রতিনিধি সেলিম রেজা মুন্সি ও বৈশাখী টিভির প্রতিনিধি আনোয়ার হোসেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আয়োজক কমিটির অন্যতম সদস্য সাইফুল সুমন, জহিরুল হক বাবু, ম্যাক রানা, অমিত মজুমদার ও উজ্জ্বল হোসেন বিল্লালকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

এদিকে ৩ নভেম্বর সকার গ্রুপে ইয়ুথ মিডিয়া টিমকে ৯৮ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মিক্সড মিডিয়া টিম।

টসে জিতে ইয়ুথ মিডিয়া টিমের অধিনায়ক তানভীর দিপু প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। ব্যাট করতে নেমে আনোয়ার হোসেনের নেতৃত্বে মিক্সড মিডিয়া টিম ১৮ ওভারে ১৯৩ রান করেন। দলের পক্ষে ইয়াছিন সর্বোচ্চ ৭৮ রান করেন। এছাড়া সোহান ৫৫ রান ও আবরার আল দাইয়ান ২৭ রান করেন। ইয়ুথ মিডিয়া টিমের সাকিব দুটি উইকেট পান।

জবাবে ব্যাট করতে নেমে ইয়ুথ মিডিয়া টিম ৯৫ রানে অলআউট হয়ে যায়। দলের পক্ষে আব্দুল্লাহ আল মারুফ সর্বোচ্চ ১৭ রান করেন। মিক্সড মিডিয়া টিমের পক্ষে আবুল কালাম আজাদ ৪টি, দাইয়ান দুটি ও সোহান দুটি করে উইকেট পান।

এ খেলায় সোহান ম্যান অব দ্য ম্যাচ, সেরা বোলার আবুল কালাম আজাদ, সেরা ব্যাটার ইয়াছিন, সেরা ফিল্ডার সাকিব, সেরা ক্যাচের জন্য নির্বাচিত হয়েছেন সৈয়দ রাজিব।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন ।এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, দৈনিক জনকন্ঠের প্রতিনিধি মীর শাহলম, দৈনিক পূর্বাশার সহিদ উল্লাহ, কুমিল্লার সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হাবিবুল আল আমিন সাদি, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার সাদিক মামুন, কুমিল্লা সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি ওমর ফারুকী তাপস, দৈনিক কুমিল্লার আলোর সম্পাদক জসিম উদ্দিন কনক, দৈনিক যায় যায় দিনের প্রতিনিধি আব্দুল জলিল ভূইয়া ও দৈনিক সূর্যোদয়ের কুমিল্লা ব্যুরো চীফ তাপস চন্দ্র সরকারসহ কুমিল্লার কর্মরত প্রবীণ সাংবাদিকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেনকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এ সময় দেলোয়ার হোসেন জাকিরকেও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews