1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কুলছুমা-শরীফ ফাউণ্ডেশনের উদ্যোগে আ.জ.ম নাছির উদ্দীনের জন্মদিন পালন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

কুলছুমা-শরীফ ফাউণ্ডেশনের উদ্যোগে আ.জ.ম নাছির উদ্দীনের জন্মদিন পালন

  • আপডেট টাইম : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ৭.০৯ পিএম
  • ৮২ বার পঠিত
  • মোহাম্মদ জুবাইর 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের ৬৭তম জন্মদিন উপলক্ষে আজ শনিবার বিকালে কুলছুমা-শরীফ ফাউণ্ডেশনের উদ্যোগে বাকলিয়া শরীফ টাওয়ারে খতমে কোরআন, বুখারী শরীফ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কুলছুমা-শরীফ ফাউণ্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মানের সার্বিক সহযোগিতায় আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন-আ.জ.ম নাছির উদ্দীন, সংসদ সদস্য নোমান আল মাহমুদ, কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি শফর আলী,মোঃ ঈসা,সিজেকেএস এর যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম আমিন, শাহাবুদ্দিন শামীম,মুক্তিযোদ্ধা আবুল বশর,শাহীন আফতাব চৌধুরী,হাফিজুর রহমান,কাউন্সিলার হাসান মুরাদ বিপ্লব জাহাঙীর আলম,ইয়াসির আরাফাত চৌধুরী,দিদারুল আলম দিদার,সাবেক কাউন্সিলর মোঃ জসিম উদ্দিন,হানিফ চেয়ারম্যান আবদুল মান্নান ফেরদৌস আনিসুর রহমান,এস,এম,মামুনুর রশীদ,প্রমুখ।

দোয়া মাহফিলপূর্ব আলোচনা সভায় বক্তাগণ বলেন, আ.জ.ম নাছির উদ্দীন একেবারে তৃনমূল স্থর থেকে উঠে আসা একজন রাজনৈতিক কর্মী হিসেবে ধাপে ধাপে নেতৃত্বের আসনে উন্নীত হয়েছেন। তিনি রাজনীতিতে তারুণ্যের যুতি ছড়িয়ে গণমানুষের নেতা হিসেবে আবির্ভূত হন। পাশাপাশি একজন ক্রীড়া সংগঠক হিসাবেও নিজের দায়িত্বশীল সাংগঠনিক ক্ষমতার পরিচয় দিয়েছেন। বক্তাগণ আরো বলেন, আ.জ.ম নাছির উদ্দীন নগর পিতা হিসেবে দায়িত্ব পালনকালে বৈশি^ক মহামারি করোনা মোকাবেলায় নিজ জীবনের ঝুঁকি নিয়ে নগরবাসীর সেবায় নিবেদিত ছিলেন। তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও শিল্প উদ্যোক্তা এবং তাঁর সবচেয়ে বড় পরিচয় তিনি একজন সংবেদনশীল মানবদরদী নেতা। আমরা তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews