1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কুলিয়ারচর পুলিশ সুপারের নির্দেশ অবহেলা সহ থানা অফিসার ইনচার্জের বিরুদ্ধে ঘুষ চাওয়ার অভিযোগ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

কুলিয়ারচর পুলিশ সুপারের নির্দেশ অবহেলা সহ থানা অফিসার ইনচার্জের বিরুদ্ধে ঘুষ চাওয়ার অভিযোগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১.৪০ এএম
  • ২০৪ বার পঠিত

কুলিয়ারচর পুলিশ সুপারের নির্দেশ অবহেলা সহ থানা অফিসার ইনচার্জের বিরুদ্ধে ঘুষ চাওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ
কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জের বিরুদ্ধে দাবীকৃত ঘুষ না পাওয়ায় মামলার নথিভুক্ত ও দায়িত্ব অবহেলার অভিযোগে কিশোরগঞ্জে সোমবার দুপুরে বত্রিশস্থ বাসভবনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
লিখিত বক্তব্যে তিনি সাংবাদিকদের নিকট বলেন, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুলতান মাহমুদের বিরুদ্ধে ৫০ হাজার টাকা ও কুলিয়ারচর থানার এএসআই সাদ্দামের বিরুদ্ধে ১০ হাজার টাকা ঘুষ দাবীর অভিযোগ ও দায়িত্ব অবহেলার কারণে ২৫ লক্ষ্য টাকার জমি ও মালামাল এবং জানমালের নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে অভিযোগ করেন কুলিযারচর উপজেলার ডেন্টাল চিকিৎসক শিরিন আক্তার। তিনি আরও বলেন, গত ২০২০ সালের ৮ আগষ্ট আমার বাড়ীতে আক্তারুজ্জামান হারিছ গংরা হামলা চালায়। উক্ত হামলার বিষয়ে একই দিনে কুলিয়ারচর থানায় একটি অভিযোগ দায়ের করি যার নং-২৪৬। অভিযোগকে কেন্দ্র করে পরবর্তী সময়ে রামদী ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিনের লোকজন আমাকে প্রাণ নাশের হুমকি দেয়। ফলে চলতি বছরের ১৯ মার্চ কুলিয়ারচর থানায় সাধারণ ডায়েরী করি (ডাইরী নং-৯৩১। এতে ক্ষিপ্ত হয়ে স্থানীয় সন্ত্রাসীরা আমার মেয়েকে অপহরণের চেষ্টা করে। উদ্ধার করতে গেলে আমাদেরকে মারধর করে এবং আমার ছেলের একটি দাঁত ভেঙে দেন আক্তারুজ্জামান হারিছ গংরা। এ বিষয়ে কুলিয়ারচর থানা পুলিশকে অভিযোগ দিয়ে কোনো ফল না পেয়ে কিশোরগঞ্জ পুলিশ সুপার বরাবর একটি অভিযোগ দায়ের করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে এএসপি সার্কেলকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন। উক্ত নির্দেশ পাওয়ার পর ৮ মাস পুর্বের অভিযোগটি আমলে নেন কুলিয়ারচর থানা পুলিশ। কিন্ত এখানেও শুভংকরের ফাকি। প্রথমে এসআইকে দিয়ে ১০ হাজার টাকা ও পরবতী সময়ে ৫০ হাজার টাকা অফিসার ইনচার্জ নিজেই দাবী করেন। অন্যথায় তাঁর থানায় আমার কোনো মামলা সংক্রান্ত কাজ হবে না। এ ঘটনাটি আমি ডিআইজি হাবীব স্যারকে ফোনে অবগত করলে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ আমাকে উক্ত বিষয়ে শাসিয়ে যান। উল্লেখ্য যে আওয়ামী সরকারের আমলে আমি আওয়ামী পরিবারের সদস্য হয়েও স্থানীয় সন্ত্রাসী বাহিনী ও পুলিশ প্রশাসনের কাছে কোনো ধরনের সহযোগিতা পাচ্ছি না। আমি সাংবাদিকদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট সহযোগিতা ও সুবিচার চাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews