1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কুষ্টিয়া দৌলতপুরে ঘুরে গেলেন তুরস্কের রাষ্ট্রদূত মুস্তফা উসমান তুরান
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

কুষ্টিয়া দৌলতপুরে ঘুরে গেলেন তুরস্কের রাষ্ট্রদূত মুস্তফা উসমান তুরান

  • আপডেট টাইম : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩, ৪.১১ পিএম
  • ৮৯ বার পঠিত

কুষ্টিয়া দৌলতপুরে সফরে করলেন তুরস্কের রাষ্ট্রদূত হিজ এক্সসিলেন মিস্টার মুস্তফা উসমান তুরান ।

গতকাল রবিবার সকাল ১১ টার সময় হেলিকাপ্টার যোগে মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয় চত্বরে নামেন।

এ সময় দৌলতপুর উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচছা প্রদান করেন দৌলতপুর উপজেলার আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান এজাজ আহম্মেদ মামুন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল জব্বার, কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার আবু রাসেল ফুলেল শুভেচছা প্রদান করেন। এ সময় আর উপস্থিত ছিলেন দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান, পুলিশ পরিদর্শক তদন্ত মোস্তফা হাবিবুল্লাহ, জেলা গোয়েন্দা শাখা ডি বি, র‍্যাব, ফায়ার সার্ভিস সহ স্থানীয় গণমাধ্যম কর্মী।

পরে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে মথুরাপুর থেকে প্রাগপুর হেম আশ্রম যান তিনি। এবং পরিদর্শন করেন। এ সময় কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে রাষ্ট্রিয় মর্যাদায় সালাম প্রদান করা হয়।

এ সময় আশ্রমে আগত সাধু ভক্তদের সাথে মতবিনিময় করেন। এবং বিকাল ৩টার সময় ঢাকার উদ্দেশ্যে দৌলতপুর তিনি দৌলতপুর ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews