1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কুড়িগ্রামে দ ট্রাকের চাকার পিষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর ১ জনের মৃত্যু
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ রাজশাহী মেডিকেলে ৫ পুত্রসন্তানের জন্ম দিলো আত্রাইয়ের মেরিনার সুন্দরগঞ্জে মাসকলাই চাষে বীজ-সার বিতরণ

কুড়িগ্রামে দ ট্রাকের চাকার পিষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর ১ জনের মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ২৬ আগস্ট, ২০২০, ৪.৪৩ পিএম
  • ১৯৬ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর পাইকেরছড়া ইউনিয়নে ঘুন্টিঘর নামক স্থানে ট্রাকের চাপায় পিষ্ঠ হয়ে মটর সাইকেল আরোহীর ১ জনের মৃত্যু এবং ১ জন আহত হয়েছে ।

মঙ্গলবার(২৫ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায় কচাকাটা থানার বলদিয়া ইউনিয়নের মটরসাইকেল যোগে বলদিয়া ইউনিয়নের মংলার কুটি (কাশিম বাজার) গ্রামের আবু বক্কর সিদ্দিকের পুত্র কাঠ ব্যবসায়ী মোঃ আসাদুজ্জামান ওরফে আকছেদ (৩৫) ও একই ইউনিয়নের দক্ষিন বলদিয়া (রাঙালীর কুটি) গ্রামের আবুল হোসেনের পুত্র মোঃ জিয়াউর রহমান (৩০) ভুরুঙ্গামারী থেকে একই মোটর সাইকেলে বাড়ি ফেরার সময় বঙ্গসোনাহাট ইউনিয়নে ঘুন্টিঘর নামক স্থানে সোনাহাট স্থল বন্দর থেকে ছেড়ে আসা একটি পাথর বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৪৯০৬২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে কাঠ ব্যবসায়ী আসাদুজ্জামান ওরফে আকছেদ মারা যায়।

গুরুতর আহত অবস্থায় অপর কাঠ ব্যবসায়ী জিয়াউর রহমানকে ভুরুঙ্গামারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।ওসি মুহাঃ আতিয়ার রহমান জানান, সড়ক দুর্ঘটনায় নিহত সংক্রান্ত একটি মামলা দায়ের করার পর লাশের সুরত হাল শেষে পরিবারে নিকট হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক ড্রাইভার পালিয়ে গেলেও ট্রাকটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়োছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews