1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কুড়িগ্রামে ধর্ষণ মামলায় বিএনপি নেতা গ্রেফতার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

কুড়িগ্রামে ধর্ষণ মামলায় বিএনপি নেতা গ্রেফতার

  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৫.০৯ পিএম
  • ১৬৪ বার পঠিত

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের চিলমারীতে ধর্ষণ মামলায় বিএনপির চিলমারী ইউনিয়ন সভাপতিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গ্রেফতার করেছে পুলিশ। যার মামলা নং- ১৩।

শুক্রবার দিবাগত রাতে লালমনিহাট সদর থানা পুলিশের সহযোগিতায় রিয়াজুল হক জোদ্দারকে গ্রেফতার করে চিলমারী মডেল থানায় হস্তান্তর করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, গত ২৫ জুলাইয়ে নৌকায় তুলে এক স্বামী পরিত্যক্ত মহিলাকে ধর্ষণের ঘটনা ঘটে। পরে ওই মহিলা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। দীর্ঘ দিন পর এজাহার ভুক্ত আসামী পলাতক থাকায় শুক্রবার দিবাগত রাতে লালমনিরহাট থেকে রিয়াজুল হক জোদ্দারকে  গ্রেফতার করা হয়।

আটককৃত রিয়াজুল হক জোদ্দার উপজেলার চিলমারী ইউনিয়নের চর কড়াইবরিশাল এলাকার মৃত ফুলগনির ছেলে। তিনি চিলমারী ইউনিয়ন বিএনপির সভাপতি।

এবিষয়ে চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, স্বামী পরিত্যক্ত এক মহিলা ধর্ষণের অভিযোগে রিয়াজুল হক জোদ্দারকে গ্রেফতার করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews