1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কুড়িগ্রামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্ট সমাপনি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

কুড়িগ্রামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্ট সমাপনি

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ জুন, ২০২১, ৯.১৬ পিএম
  • ৩৬২ বার পঠিত

কুড়িগ্রামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্ট সমাপনি

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
Facebook Twitter share
কুড়িগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনুর্ধ্ব-১৭ বালক-বালিকা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্টের সমাপনি অনুষ্ঠিত হয়েছে। বৃহম্পতিবার কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে এই টুনার্মেন্ট বালক-বালিকাদের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

Surjodoy.com
এসময় প্রধান অতিথি ছিলেন,প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম,পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা,সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম,পৌর মেয়র কাজিউল ইসলাম,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান,কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি অ্যাড: আহসান হাবীব নীলু প্রমুখ।

The Daily surjodoy
কুড়িগ্রাম জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এই ফুটবল টুনার্মেন্ট অনুষ্ঠিত হচ্ছে। জেলার ৯টি উপজেলা এবং কুড়িগ্রাম পৌরসভাসহ বালক-বালিকার ২০টি দল অংশ গ্রহণ করে। ফাইনাল ম্যাচে বালিকার দল ভূরুঙ্গামারী উপজেলা ৩-০গোলে চিলমারী উপজেলা এবং বালক দলের ফুলবাড়ি উপজেলা ৪-০ গোলে চিলমারী উপজেলাকে পরাজিত করে।

The Daily surjodoy
বালিকা দলের ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় চিলমারীর গোল রক্ষক রুমি। টুর্নামেন্ট ৩ গোল দিয়ে ভূরুঙ্গামারী দলের ক্যাপটেন লাইজু আকতার ম্যান অফ দ্যা টুর্নামেন্ট এবং দুটি হেট্রিকসহ ১০গোল দিয়ে সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় একই দলের শিল্পি।
বালক দলে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় ফুলবাড়ি উপজেলা নীরব। কুড়িগ্রাম পৌরসভা দলের নাহিদ ম্যান অফ দ্যা টুর্নামেন্ট এবং ০৫গোল দিয়ে সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় ফুলবাড়ি উপজেলার লিমন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews