1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় আহত শিশু বিথীর চিকিৎসা হচ্ছে না টাকার অভাবে!
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ রাজশাহী মেডিকেলে ৫ পুত্রসন্তানের জন্ম দিলো আত্রাইয়ের মেরিনার সুন্দরগঞ্জে মাসকলাই চাষে বীজ-সার বিতরণ

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় আহত শিশু বিথীর চিকিৎসা হচ্ছে না টাকার অভাবে!

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০, ৯.২৯ পিএম
  • ২৩৭ বার পঠিত
surjodoy

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

পরিবারের অর্থনৈতিক অসচ্ছলতার কারণে হচ্ছে না সড়ক দুর্ঘটনায় আহত সাড়ে চার বছরের শিশু বিথী খাতুনের সুচিকিৎসা। আহত বিথী কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের চন্দ্রখানা(শাহবাজার) গ্রামের বাসিন্দা হাফিজুর রহমানের মেয়ে।
গত ১৭ জুলাই শুক্রবার মায়ের সাথে বাড়ীর নিকটবর্তী শাহবাজারে এসে রাস্তা পারাপারের সময় ব্যাটারিচালিত অটো রিক্সার চাকায় পৃষ্ট হয় বিথী।সেখান থেকে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার মুমূর্ষু অবস্থা দেখে অন্যত্র নিতে বলেন।পরে পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলার একটি ক্লিনিকে তাকে ভর্তি করানো হয়।সেখানে ডাঃ আমিনুল ইসলাম তার চিকিৎসা শুরু করেন এবং আঘাত প্রাপ্ত বাঁ পায়ের এক্স- রে করে দেখেন পায়ের সব ক’টি হাড় ভেঙ্গে গেছে।বিথীর গরীব বাবা অন্যের কাছে ধার কর্জ করে ক্লিনিকের বিল পরিশোধ করে তাকে বাড়ীতে নিয়ে আসেন।
বর্তমানে টাকার অভাবে তাকে আর ডাক্তারের কাছে নিতে পারছেন না।

কান্নাজড়িত কন্ঠে বিথীর বাবা বলেন, মোর কোন জমিজমা নাই, মুই অন্যের জমিত কাম করোং আর মোর বউ মানষের বাড়ীৎ কাজ করে। বর্তমানে কোন কামাই কাজ নাই, খামো কি তারে চিন্তায় বাঁচি না।তার উপড় ছাওয়াটা বিচানাত পরি চিকিৎসার অভাবে ছটফট করে।পা খানের ব্যাথায় ছওয়াটা মোর নড়াচড়াও করতে পারে না।মানুষের কাছে হাত পেতে টাকা তুলে কয়দিন ঔষধ খাওয়াইছি।সে টাকাও শেষ।ডাক্তার কইছে বিথীর চিকিৎসার ৭০ থেকে ৮০ হাজার টাকা নাইগবে এতো টাকা মুই কোটে পাইম।বিনা চিকিৎসা ছওয়াটা মোর পঙ্গু হবাইছে বলেই হাউমাউ করে কেঁদে ওঠেন।

এই তো ক’দিন আগেও বিথীর পদচারনায় মুখরিত ছিল সাড়া বাড়ী।সেই ছোট্ট বিথী চিকিৎসার অভাবে ভাঙ্গা পায়ের বড্ড যন্ত্রনায় শয্যাশায়ী।চঞ্চলা বিথী এখন বিছানায় শুয়ে জালানা দিয়ে পৃথিবী দেখে।আর ক্ষণে ক্ষণে রোগের যন্ত্রনায় চিৎকার করে। বিথী তার মা বাবার কাছে জানতে চায় সে কবে নাগাত হাটতে পারবে খেলতে পারবে সাড়া উঠান জুড়ে?
বিথীর এ প্রশ্নের উত্তর দিতে তার বাবা মায়ের প্রয়োজন সমাজের বিত্তবানদের সহযোগীতা।শিশু বিথীর চিকিৎসার খরচ যোগাতে সহৃদয়বান সকলের কাছে আর্থিক সহায়তার অনুরোধ জানিয়েছেন তার অসহায় বাবা ও মা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews